নেশার তালিকায় বলিউডের নামী-দামি সেলিব্রেটিদের নাম, ব্যতিক্রম অক্ষয় কুমার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, September 16, 2020

নেশার তালিকায় বলিউডের নামী-দামি সেলিব্রেটিদের নাম, ব্যতিক্রম অক্ষয় কুমার


সময় সংবাদ ডেস্ক//
সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তদন্ত সিবিআইয়ের হাতে গিয়েছে। পাশাপাশি তদন্ত শুরু করেছে ইডি এবং এনসিবি। বলিউডের ড্রাগযোগ নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে। আর এতে সুশান্তের গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তীসহ একাধিক ব্যক্তিকে এনসিবি গ্রেফতার ও সমনও পাঠিয়েছে। 

এবার বলিউডের ড্রাগযোগ নিয়ে বিস্ফোরক দাবি করলেন অভিনেতা-প্রযোজক ও সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু যুবরাজ এস সিং। তার দাবি, এই ড্রাগের নেশা রয়েছে বলিউডের প্রথম সারির নামী অভিনেতাদের।

ভারতীয় গণামাধ্যমে প্রকাশিত খবরে, বহুদিন ধরেই ড্রাগ নিয়ে নানা কাণ্ড চলছে, তখন জিনিসগুলো অন্যরকম ছিল। সোশ্যাল মিডিয়া ছিল না; এডেইলি বাংলাদেশ/টিএএসখন সবই প্রকাশ্যে চলে আসছে'। তার কথায়, ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তি কোকেন নেয়। অভিনেতা এবং পরিচালকরে মধ্যে অনেকেই রয়েছেন যারা ড্রাগ নেন এবং সেভাবেই ঘুরে বেড়ান। সে কারণেই এতটা পাগলামি হচ্ছে ইন্ডাস্ট্রির ভিতরে।

‘বেইমান লাভ’ ছবির অভিনেতা এ নিয়েও নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি বলেছেন, বলিউডের পার্টিগুলিতে সবচেয়ে বেশি নেয়া হয় কোকেন। বলিউডের প্রধান ড্রাগই হল কোকেন। 

কয়েকদিন আগে করণ জোহরের বাড়ির পার্টির একটি ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেকথাও মনে করিয়ে দিয়েছেন যুবরাজ এস সিং। কারো নাম নিলে কাজের অভাব হতে পারে তার, সে কারণেই নির্দিষ্ট করে কারো কথা তিনি বলতে চান না। তবে বলিউডের প্রথম সারির ১৫ জন অভিনেতা এই ড্রাগের নেশায় আসক্ত বলে দাবি করেছেন তিনি। যদিও অক্ষয় কুমার এ সবের থেকে দূরে বলেও জানিয়েছেন তিনি।



No comments: