দুর্নীতি মামলায় গ্রেফতার প্রদীপ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, September 14, 2020

দুর্নীতি মামলায় গ্রেফতার প্রদীপ

সময় সংবাদ ডেস্ক//
চার কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় টেকনাফ থানার বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশকে গ্রেফতার দেখানোর আদেশ দিয়েছে আদালত। এ সময় আসামিপক্ষ প্রদীপ কুমার দাশের জামিন চাইলে ২০ সেপ্টেম্বর জামিন শুনানির দিন ধার্য করে আদালত।

সোমবার চট্টগ্রাম মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমান এ আদেশ দেন। দুদকের আইনজীবী মাহমুদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে দুপুর সোয়া ১টায় কড়া নিরাপত্তায় প্রদীপ কুমার দাশকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে আনা হয়। পরে তার উপস্থিতিতে শুনানি অনুষ্ঠিত হয়।

২৩ আগস্ট প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে দুদক সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলাটি দায়ের করেন দুদকের সহকারী পরিচালক মো. রিয়াজ উদ্দীন। এরপর ২৭ আগস্ট মহানগর সিনিয়র স্পেশাল দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে এ মামলায় প্রদীপ কুমার দাশকে গ্রেফতার দেখানোর আবেদন করা হয়। পরে ১৪ সেপ্টেম্বর আদেশের শুনানির দিন ধার্য করে আদালত।

মামলার এজাহারে প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকির বিরুদ্ধে দুদকে দাখিল করা সম্পদ বিবরণীতে ১৩ লাখ ১৩ হাজার ১৭৫ টাকার সম্পদ অর্জনের তথ্য গোপন ও ঘুষ-দুর্নীতির মাধ্যমে তিন কোটি ৯৫ লাখ ৫ হাজার ৬৩৫ টাকার জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনা হয়।


No comments: