ফরিদপুরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য সর্বাত্মক কাজ করছে সরকার: ডিসি অতুল সরকার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, November 16, 2020

ফরিদপুরে ভূমিহীন ও গৃহহীনদের জন্য সর্বাত্মক কাজ করছে সরকার: ডিসি অতুল সরকার



ফরিদপুর প্রতিনিধি : 

‘মুজিববর্ষের মধ্যে ভূমিহীন ও গৃহহীন সকল পরিবারের জন্য ঘর নিশ্চিতে সর্বাত্মক কাজ করে যাচ্ছে সরকার’ বলে মন্তব্য করেছে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।



সোমবার বেলা ১২টায় জেলার আলফাডাঙ্গা উপজেলা পরিষদ হলরুমে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় অসচ্ছল প্রতিবন্ধি ভাতা বহি, ক্ষুদ্রঋণ ও অসচ্ছল প্রতিবন্ধি শিক্ষা উপবৃত্তির চেক বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।


এসময় জেলা প্রশাসক আরো বলেন, ‘সামাজিক নিরাপত্তা বেষ্টনী সরকারের একটি গুরুত্বপূর্ণ কর্মসূচি। মূলত প্রান্তিক জনগোষ্ঠীর নানা নিরাপত্তা দেওয়ার লক্ষ্যেই গ্রহণ করা হয়েছে এ প্রকল্প। দরিদ্র, অসহায় ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নেওয়ার জন্য কাজ করছে সামাজিক নিরাপত্তা কর্মসূচি।’


অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, পৌর মেয়র সাইফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাহবুবুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা বজলুর রশিদ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আহাদুল হাসান, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন, সাধারণ সম্পাদক আলমগীর কবীর প্রমুখ।


এর আগে জেলা প্রশাসক অতুল সরকার উপজেলার জয়দেবপুর গুচ্ছগ্রাম ও আলফাডাঙ্গা থানা পরিদর্শন করেন।

No comments: