ধর্ষণের ভিডিও বিদেশে স্বামীর কাছে পাঠানোর হুমকি দিয়ে ৩৫ লাখ টাকা আদায় - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, November 18, 2020

ধর্ষণের ভিডিও বিদেশে স্বামীর কাছে পাঠানোর হুমকি দিয়ে ৩৫ লাখ টাকা আদায়



বরিশালের আগৈলঝাড়ায় ধর্ষণের ভিডিও বিদেশে থাকা স্বামীর কাছে পাঠানোর হুমকি দিয়ে স্ত্রীর কাছ থেকে ৩৫ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে দুই ধর্ষকের বিরুদ্ধে। এছাড়া ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে। এসব ঘটনায় মামলা হয়েছে।


এদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জ, ঢাকার ধামরাই ও মুন্সিগঞ্জের গজারিয়ায় আরো তিনজনকে ধর্ষণ করা হয়েছে। তাদের মধ্যে একজন কিশোরী, একজন কলেজছাত্রী ও একজন গৃহবধূ।


প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-


বরিশাল

বরিশালের আগৈলঝাড়ায় প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, ভিডিও ধারণ ও ফাঁসের ভয় দেখিয়ে ফের ধর্ষণ ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে মামলা হয়েছে। মঙ্গলবার আগৈলঝাড়া থানায় মামলা করেন ধর্ষণের শিকার নারী।


মামলা সূত্রে জানা গেছে, চলতি বছরের ২ জানুয়ারি রাতে ওই উপজেলার দক্ষিণ চাদত্রিশিরা গ্রামের আনিচুর রহমান ভাট্টি ও তার সহযোগী হালিম হাওলাদার পুলিশের ধাওয়া খেয়ে ওই প্রবাসীর স্ত্রীর ঘরে প্রবেশ করে। ওই সময় হালিম ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে আনিচুর তাকে ধর্ষণ করে। এরপর হালিমও ধর্ষণের চেষ্টা চালায়। পুরো ঘটনা তারা ভিডিও করে রাখে। ওই ভিডিও বিদেশে থাকা স্বামীর কাছে পাঠানোর হুমকি দিয়ে বিভিন্ন সময় তাকে একাধিকবার ধর্ষণ ও কয়েকদফায় ৩৫ লাখ টাকা হাতিয়ে নেয় আনিচুর ও হালিম।


আগৈলঝাড়া থানার ওসি মো. গোলাম সরোয়ার বলেন, আনিচুর ও হালিম নামে দুইজনের বিরুদ্ধে মামলা করেছেন ধর্ষণের শিকার নারী। আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত।


নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে মামলা করেহচেন ধর্ষণের শিকার কিশোরীর মা। মামলায় আসামি করা হয়েছে ওই উপজেলার মাসুমাবাদ দিঘীরপাড় এলাকার অম্ভবিশ বিশ্বাসের ছেলে চন্দ্র কিশোর চন্দ্রাকে।


ঢাকা

ঢাকার ধামরাইয়ে এক কলেজছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে দুই বছর ধরে নিজ বাড়িতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ব্যবসায়ীর বিরুদ্ধে। অভিযুক্ত মো. জুলহাস ওই উপজেলার বালিয়া সৈয়দপুর মোড়ের মো. আবুবকর সিদ্দিকের ছেলে। সে অন্যত্র বিয়ে করায় দুইদিন ধরে তার বাড়িতে অনশন করছে ওই কলেজছাত্রী। এ ঘটনায় ধর্ষণের শিকার ছাত্রীকে শারীরিক নির্যাতন করে তাড়িয়ে দিয়েছে জুলহাসের বাড়ির লোকজন।


মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জের গজারিয়ায় এক গৃহবধূ ৫-৬ মাস আগে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। সে ঘটনার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় আইনের আশ্রয় নিয়েছেন ধর্ষণের শিকার গৃহবধূ


তিনি জানান, দেড় বছর আগে তাদের নতুন ঘরে বিদ্যুৎ সংযোগ দিতে আসে ইলেকট্রিক মিস্ত্রি রফিক। সেই থেকে তাদের বাড়িতে নিয়মিত যাতায়াত করত রফিক। এতে তাদের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠে। একদিন ফাঁকা বাড়িতে কোমল পানীয়ের সঙ্গে চেতনানাশক খাইয়ে ওই গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণ করে রফিক। পরে ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে। ৫-৬ মাস আগে একইভাবে ব্ল্যাকমেইল করে তাকে নারায়ণগঞ্জের কাঁচপুরে নিয়ে ধর্ষণ করে রফিক ও তার ৫-৬ জন বন্ধু।


ধর্ষণের শিকার গৃহবধূ আরো জানান, সেদিন সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাও ভিডিও করে রাখে তারা। লোকলজ্জায় বিষয়টি কাউকে না জানালেও সম্প্রতি রফিক ও তার বন্ধুরা ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেয়। এতে বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন ভুক্তভোগী গৃহবধূ।




সময়/ডেস্ক/রাজ

No comments:

Post a Comment