বোয়ালমারীতে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেপ্তার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, July 29, 2021

বোয়ালমারীতে আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেপ্তার


 

 

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি ঃঃ


ফরিদপুরের বোয়ালমারীতে আন্তজেলা ডাকাত দলের সদস্য রমজান শিকদার ওরফে রমজান ডাকাতকে (৪৪) গ্রেপ্তার করেছে বোয়ালমারী থানা পুলিশ। সে পৌরসভার ৭নং ওয়ার্ড ছোলনা গ্রামের ছিরু শিকদারের ছেলে ও আন্তজেলা ডাকাত দলের অন্যতম সক্রিয় সদস্য। ডাকাতিসহ ১০টির বেশি মামলার আসামি রমজান দীর্ঘদিন পলাতক থাকায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার(২৮/০৭/২০২১ইং) দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে ছোলনা ইটের ভাটার সামনে থেকে গ্রেপ্তার করে তাকে।

 বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, চলতি বছরে ১৬ মার্চ রাতে উপজেলার বাইখির এলাকায় যতিন বিশ্বাসের মেহগনি বাগানে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত জড়ো হয়। খবর পেয়ে পুলিশ ওই বাগানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করে। ১৭ মার্চ বোয়ালমারী থানার উপপরিদর্শক সাহাদত হোসেন বাদি হয়ে থানায় ৩৯৯ ও ৪০২ ধারায় মামলা করেন। মামলা নম্বর-০৯। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রমজান শিকদারকে আদালতে পাঠনো হয়।

 বৃহস্পতিবার ঘটনার সত্যতা নিশ্চিত করে বোয়ালমারী থানার অফিসার ইন চার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, রমজান আন্তজেলা ডাকাত দলের অন্যতম সদস্য। সে একজন খারাপ প্রকৃতির লোক। ডাকাতির পাশপাশি মাদকসহ আরো সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। বোয়ালমারী থানায় ১০টির বেশি মামলা রয়েছে তার বিরুদ্ধে। তাছাড়া আশপাশের থানা গুলোতেও মামলা রয়েছে। সে দীর্ঘ দিন পলাতক থাকায় আইন শৃংখলা বাহিনী তার উপর নজর রাখছিল। রমজান এলাকায় ঢোকামাত্রই গ্রেপ্তার করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

No comments: