মুগদা থেকে উদ্ধার হলো নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রী - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, September 17, 2021

মুগদা থেকে উদ্ধার হলো নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রী


 


জেলা প্রতিনিধিঃ


জামালপুরের ইসলামপুরে নিখোঁজ ৩ মাদ্রাসা ছাত্রীকে রাজধানীর মুগদা থেকে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উদ্ধার করেছে পুলিশ।

ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মিয়া বিষয়টি নিশ্চিত করেন।


তিন শিক্ষার্থী হলেন- উপজেলার গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর সরদারপাড়া গ্রামের মাফেজ শেখের মেয়ে মীম আক্তার (৯), গোয়ালেরচর ইউনিয়নের সভূকুড়া গ্রামের সুরুজ্জামানের মেয়ে সূর্যবানু (১০) ও মোল্লাপাড়া গ্রামের মনোয়ার হোসেনের মেয়ে মনিরা (১১)।


গত চারদিন ধরে ওই তিন শিক্ষার্থী নিখোঁজ হয়। নিখোঁজের পর থেকেই পুলিশ তাদের উদ্ধার অভিযানে নামে। ঘটনার চার দিন পর মুগদা থেকে তাদের উদ্ধার করা হয়। এদিকে তিন শিক্ষার্থী নিখোঁজের পর মাদরাসা বন্ধ করে দেওয়া  হয়।

এএসপি সুমন মিয়া আরো জানান, উদ্ধারকৃতদের নিয়ে রাতেই ঢাকা থেকে জামালপুরের দিকে রওয়ানা হয়েছেন। জামালপুরে বিস্তারিত জানানো হবে।


এদিকে তিন ছাত্রী নিখোঁজের ঘটনায় আটক প্রধান শিক্ষকসহ চার শিক্ষকের বিরুদ্ধে থানায় মানবপাচার আইনে মামলা দায়ের করেন নিখোঁজ ছাত্রী মীম আক্তারের বাবা মনোয়ার হোসেন। এ মামলায় বুধবার মাদ্রাসার পরিচালক মো.আসাদুজ্জামান, সহকারী শিক্ষক ইলিয়াস আহম্মেদ, রাবেয়া বেগম ও শুকরিয়া পারভীনকে আদালতে পাঠানো হয়েছে।


উল্লেখ্য,উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের বাংলা বাজার এলাকায় অবস্থিত দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদ্রাসা থেকে রোববার তিন শিক্ষার্থী নিখোঁজ হয়।

No comments:

Post a Comment