ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষকে পারিবারিক সংবর্ধনা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, October 10, 2021

ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষকে পারিবারিক সংবর্ধনা

 


ফরিদপুর প্রতিনিধি :   
ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের নব নিযুক্ত অধ্যক্ষ অসীম কুমার সাহাকে পারিবারিক সংবর্ধনা দেয়া হয়েছে। গত শুক্রবার বিকেলে সদর উপজেলার ঈশানগোপালপুর ইউনিয়নের চাদঁপুর গ্রামে তার নিজ বাড়িতে এই সংবর্ধনা দেয়া হয়।  


পারিবারিক সংবর্ধনা আয়োজনের প্রধান মাধব চন্দ্র সাহার আয়োজনে এসময় উপস্থিত ছিলেন, তার পিতা অনিল কুমার সাহা, মাতা কানুন বালা, স্ত্রী সরকারী সারদা সুন্দরী মহিলা কলেজের গনিত বিভাগের প্রধান রমা সাহা, সহকারী প্রধান শিক্ষক মৃকাংক শেখর ভৌমিক, সহকারী শিক্ষক সাধন কুমার মন্ডল, সহকারী শিক্ষক জগদিশ চন্দ্র সাহা, ভাই অচিন্ত্য কুমার সাহা, দুলাল চন্দ্র সাহা সহ বাড়ির সদস্য ও প্রতিবেশীরা।  


এসময় অধ্যক্ষ অসীম কুমার সাহা তার পরিবারের স্মৃতিচারণ করতে গিয়ে বার বার আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন অনেক কষ্ট করে মানুষ হয়েছি। সে সময় এতো অত্যাধুনিক সব কিছু ছিলো না। তারপরেও চেষ্টা করেছি লক্ষ্যে ছুটে চলার জন্য। তিনি বলেন, আমার লক্ষ্য থাকবে যতদিন দায়িত্বে থাকি ততদিন এই শিক্ষা প্রতিষ্ঠানকে দেশের ভিতর মডেল শিক্ষা প্রতিষ্ঠানে পরিনত করা। সময় কম তারপরেও চেষ্টার একবিন্দুও কম হবে না। পারিবারিক সংবর্ধনা তার জীবনে সেরা পাওয়া বলেও জানান তিনি।

No comments: