ফরিদপুরে জাতীয় শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্টা বার্ষিকী পালিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, October 12, 2021

ফরিদপুরে জাতীয় শ্রমিকলীগের ৫২তম প্রতিষ্টা বার্ষিকী পালিত




নিজস্ব প্রতিনিধি, ফরিদপুর :
নানা আয়োজনে ফরিদপুরে পালিত হয়েছে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের ৫২ তম প্রতিষ্টা বার্ষিকী। দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার দুপুরে শহরের হাসিবুল হাসান লাভলু সড়ক থেকে বর্নাঢ্য একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানা রোডে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। 


পরে সেখানে নেতাকর্মীরা ৫২ পাউন্ডের কেক কাটেন। এর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সেখানে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। 


সভায় জেলা শ্রমিক লীগের সভাপতি আক্কাস হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামীলীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সহসভাপতি শামিম হক, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক প্রেসিডিয়াম মেম্বার ফারুক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামলীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মো. নাসির, কোতয়ালী থানা শ্রমিক লীগের সভাপতি আলী আজগর মোল্যা, সাধারণ সম্পাদক মোহাম্মাদ শাহীন মোল্লা রিংকু প্রমুখ। 


সভা পরিচালনা করেন জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ জামাল। এসময় আওয়ামীলীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

No comments: