ফরিদপুরে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, November 29, 2021

ফরিদপুরে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ



সঞ্জীব দাস, ফরিদপুর :
ফরিদপুরে কৃষক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা প্রদীপ কুমার দাশ লক্ষণের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।


সোমবার সকাল দশটার দিকে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ করে কৃষক লীগ।


জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য শেখ শহিদুল ইসলামের সভাপতিত্বে এই কর্মসূচিতে বক্তব্য দেন- অ্যাডভোকেট আব্দুল আউয়াল, জেলা কৃষক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোতালেব মুন্সি, শহর আওয়ামী লীগ নেতা কাবুল খান, দপ্তর সম্পাদক গোপাল মজুমদার। আঞ্চলিক মানবাধিকার কমিশনের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদসহ প্রমুখ।

সভায় বক্তারা জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাশ লক্ষণের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। একটি চক্র অন্যায়ভাবে কৃষক লীগের এই নেতার বিরুদ্ধে মামলা দিয়েছে। তারা বলেন, ঘটনার সময় অ্যাডভোকেট লক্ষণ ঘটনাস্থলে ছিলেন না অথচ পুলিশ তদন্ত ছাড়াই তাকে আসামি করেছে। যেটা কোনোভাবেই সঠিক কাজ হয়নি। আমরা অনতিবিলম্বে এই হয়রানিমূলক মামলা থেকে তার নাম প্রত্যাহারের দাবি জানাই অন্যথায় দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

No comments: