কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, January 15, 2022

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত

কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত
 
কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত


কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি:

   কলাপাড়ায় আনন্দঘন ও জাকজমক পরিবেশের মধ্যে দিয়ে ব্যতিক্রমী অনন্য এক শীতকালীন পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির আয়োজনে সামাজিক দূরত্ব ও স্বাস্থবিধি মেনে ইউনিটি কার্যালয়ে এ উৎসবের আয়োজন করা হয়। এতে ইউনিটির সকল সদস্যরা অংশগ্রহন করেন।


এ উৎসবে গ্রামীন বাংলার ঐতিহ্য বজায় রেখে চিতই, পাটিসাপটা, পোয়া (তেলের পিঠা), ভাঁপা, পাক্কন, নারকেলের পুলি পিঠাসহ বাহারি রকমের পিঠার আয়োজন করা হয়। এছাড়াও ব্যতিক্রমি এ অনুষ্ঠানে মুখরোচক পিঠার স্বাদ উপভোগ ও চা-পানের পাশাপাশি উপস্থিত সবাই ভাটির সুরে পল্লীগীতি, ভাওয়াইয়া ও দেশের গান পরিবেশন করে ইউনিটির সদস্যরা। 


এসময় লালুয়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন তপন বিশ^াস, কলাপাড়া উপজেলা বন কর্মকর্তা আবদুস সালাম, উপজেলা তহসিলদার আ: জব্বার আকন, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি উত্তম কুমার হাওলাদার, সহ-সভাপতি আসলাম শিকদার, সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রাসেল কবির মুরাদ, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম রয়েল, অর্থ বিষয়ক সম্পাদক ফরাজী মোহাম্মদ ইমরান, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেহান উদ্দিন রেহান, সদস্য মো: ফোরকানুল ইসলাম, মো: হুমায়ুন কবির, মো: আফতাব, দৈনিক ভোরের সময় কলাপাড়া প্রতিনিধি সৈয়দ রাসেল, এন এস আই বিক্রমসহ ইউনিটির সকল সদস্য উপস্থিত ছিলেন। উৎসব শেষে চালের গুড়ির পিঠা ও হাঁসের মাংস দিয়ে নৈশভোঁজ অনুষ্ঠিত হয়।






No comments: