আলফাডাঙ্গায় শহীদদের সন্মাননা পদক ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, March 28, 2022

আলফাডাঙ্গায় শহীদদের সন্মাননা পদক ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা | সময় সংবাদ

আলফাডাঙ্গায় শহীদদের সন্মাননা পদক ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা | সময় সংবাদ


মিয়া রাকিবুল, আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

মহান স্বাধীনতার মাসে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা পদক প্রদান করেছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগ। 


সোমবার বিকালে উপজেলার গোপালপুর বাজারে ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে এ সন্মাননা পদক প্রদান করা হয়। 


গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খানের সভাপতিত্বে ও সংগঠনটির সাধারণ সম্পাদক মো. ফরিদ উদ্দিন আহমেদের পরিচালনায় শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাংলাদেশ পুলিশের সাবেক এআইজি বীর মুক্তিযোদ্ধা মালিক খসরু, পিপিএম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হক। 


অনুষ্ঠানে ফরিদপুর জেলা কৃষকলীগের সভাপতি, জেলা পরিষদের সদস্য শেখ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসানসহ বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য দেন। 


আলোচনা সভা শেষে ৮ জন শহীদ বীর মুক্তিযোদ্ধা  সন্মাননা পদক ও পুরস্কার প্রদান করা হয়। এসব শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যরা এ সন্মাননা পদক ও পুরস্কার গ্রহণ করেন। এছাড়াও অনুষ্ঠানে শতাধিক বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বের স্বীকৃতি স্বরূপ সংবর্ধনা পুরস্কার প্রদান করা হয়।



No comments: