ফরিদপুরে চুরি যাওয়া ১০ লাখ টাকা সহ দুজন আটক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, May 23, 2022

ফরিদপুরে চুরি যাওয়া ১০ লাখ টাকা সহ দুজন আটক



ফরিদপুর প্রতিনিধি :  
ফরিদপুরের জাহাপুর উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. হাতেম মোল্যার পেনশনের ১০ লাখ টাকা চুরি হয় গত ৮ই মে। এরপর তিনি একটি মামলা দায়ের করেন কোতয়ালী থানায়। মামলার দায়িত্ব পান কোতয়ালী থানার উপ-পরিদর্শক মাসুদ ফকির ও শামীম হাসান। তারা প্রযুক্তির সহয়তায় রবিবার দিবাগত রাতে আটক করা হয় দুজনকে টাকাসহ। আটককৃতরা হলেন শহরতলির ডোমরাকান্দির জাহাঙ্গীর ইসলামের পুত্র মোঃ জাহিদুল ইসলাম(৪৭) ও কবিরপুর এলাকার মোঃ আফসার উদ্দিনের পুত্র মোঃ আবুল হোসেন মোল্যা।  


এ বিষয়ে সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, গত ৮ মে ফরিদপুর পোষ্ট অফিস থেকে পেনশনের ১০ লাখ টাকা উত্তোলন করেন অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক মো. হাতেম মোল্যা। একটি ব্যাগে টাকা রেখে তিনি বাড়ির উদ্দেশে রওনা হন। রাজবাড়ী রাস্তার মোড়ে লোকাল বাসে উঠে তিনি দেখতে পান তার ব্যাগে টাকা নেই। তিনি ঘটনার পর মামলা করলে পোষ্ট অফিসের সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরদের চিহৃত করা হয়। আটক করা হয় প্রথমে ডোমরাকান্দির বাড়ি থেকে মোঃ জাহিদুল ইসলামকে ৫লাখ টাকাসহ। এরপর ওই রাতেই কবিরপুরের বাড়ি থেকে মোঃ আবুল হোসেন মোল্যার বাড়ি থেকে ৫লাখ টাকা সহ তাকে। তিনি বলেন আটককৃতরা ঘটনার সাথে সম্পক্ততার কথা স্বীকার করেছেন। এই ঘটনায় জেলার বাইরের আরো একজন জরিত রয়েছেন বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানার ওসি এম এ জলিল, কোতয়ালী থানার উপ-পরিদর্শক শামীম হাসান, মাসুদ ফকির সহ প্রিন্ট ও ইলেকটনিক্স মিডিয়ার কর্মরত সাংবাদিকরা। 



No comments: