শুধু হাত দিয়ে পদ্মাসেতুর নাট-বল্টু খোলা সম্ভব নয়: সিআইডি | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, June 27, 2022

শুধু হাত দিয়ে পদ্মাসেতুর নাট-বল্টু খোলা সম্ভব নয়: সিআইডি | সময় সংবাদ

 

"শুধু হাত দিয়ে পদ্মাসেতুর নাট-বল্টু খোলা সম্ভব নয়: সিআইডি | সময় সংবাদ"

নিজস্ব প্রতিবেদক


কোনো যন্ত্রাংশ ছাড়া শুধু হাত দিয়ে পদ্মাসেতুর নাট-বল্টু খোলা সম্ভব নয় বলে মন্তব্য করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। সিআইডির মতে, এটি একটি অন্তর্ঘাতমূলক কাজ। পদ্মা সেতুর যারা নাট-বল্টু খুলেছে তাদের আইনের আওতায় আনা হবে।


রাজধনীর মালিবাগের সিআইডি কার্যালয়ে সোমবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সিআইডির সাইবার পুলিশের বিশেষ পুলিশ সুপার মো. রেজাউল মাসুদ।

 

তিনি বলেন, পদ্মাসেতুতে দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ হলেও প্রথম দিনে শিথিলতার সুযোগে বায়েজিদ তালহা নামের এক যুবক অসৎ উদ্দেশ্যে খুলে নিয়েছেন পদ্মাসেতুর নাট-বল্টু, যা তার নিজস্ব টিকটক অ্যাকাউন্টে ভাইরাল হয়। আটক বায়েজিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে। মামলাটির তদন্ত করা হবে।


মো. রেজাউল মাসুদ বলেন, মুহূর্তে ঐ ভিডিও টিকটকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যায়। বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালেও রিপোর্ট হয়। 


টিকটকের ঐ ভিডিওতে দেখা যায়, পদ্মাসেতুর রেলিংয়ের দুটি নাট খুলে, খোলা নাট হাতে নিয়ে তিনি বলেন, এই হলো পদ্মা সেতু আমাদের...পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মাসেতু। এই নাট খুইলা এহন আমার হাতে। এ সময় পাশে থেকে আরেক ব্যক্তি বলেন, ভাইরাল কইরা ফালায়েন না।


রেজাউল মাসুদ আরো বলেন, টিকটকে ভিডিওটি আপলোড হওয়ার পর তা সিআইডির সাইবার পুলিশের মনিটরিং টিমের নজরে আসে। সিআইডি সাইবার মনিটরিং টিম দ্রুত যুবককে শনাক্ত করে। এরপর বিকেল চারটায় রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে।


তার কোনো রাজনৈতিক পরিচয় আছে কি না জানতে চাইলে তিনি বলেন, রাজনৈতিক পরিচয় থাকতে পারে। কিন্তু আমরা তার অপরাধটাকেই গুরুত্ব সহকারে দেখছি।





No comments: