আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দিলো 'হৃদয়ে আলফাডাঙ্গা' | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, June 23, 2022

আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দিলো 'হৃদয়ে আলফাডাঙ্গা' | সময় সংবাদ

আলফাডাঙ্গায় প্রাণিসম্পদ কর্মকর্তাকে বিদায়ী সংবর্ধনা দিলো 'হৃদয়ে আলফাডাঙ্গা'


আলফাডাঙ্গা প্রতিনিধি:

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মো. আমির হামজা'কে বদলিজনিত বিদায়ী সংবর্ধনা দিয়েছে 'হৃদয়ে আলফাডাঙ্গা' নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। 


বৃহস্পতিবার (২৩ জুন) বিকাল ৫টায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তরে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যগণ সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দিয়ে এ বিদায়ী সংবর্ধনা জানান।


এসময় তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্যরা প্রাণিসম্পদ কর্মকর্তার উজ্জ্বল সফলতা প্রত্যাশা করেন।


ডাঃ মো. আমির হামজা মাত্র ১০ মাস আলফাডাঙ্গা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন শেষে বদলিজনিত কারণে নাটোরের বড়াইগ্রাম উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা হিসেবে যোগদান করবেন।


সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা এক আবেগঘন বক্তব্য প্রদান করে বলেন, হৃদয়ে আলফাডাঙ্গা সংগঠনটি আমার হৃদয়ে থাকবে। আমি দেশের যে প্রান্তেই থাকিনা কেন এই সংগঠনটির পাশে থাকবো।


সংবর্ধনা প্রদানকালে হৃদয়ে আলফাডাঙ্গা স্বেচ্ছাসেবী সংগঠনের পরিচালনা পর্ষদের সদস্য সাংবাদিক মিয়া রাকিবুল, মনিরুল ইসলাম, তরিকুল ইসলাম তৌকির, সাজ্জাদ বিন জামান, হাসিবুল হাসান শামিম ও ফেরদৌস খান প্রমুখ উপস্থিত ছিলেন।



No comments: