বর্ণাঢ্য আয়োজনে আরএমপি ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, July 01, 2022

বর্ণাঢ্য আয়োজনে আরএমপি ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | সময় সংবাদ

বর্ণাঢ্য আয়োজনে আরএমপি ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত | সময় সংবাদ


ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদযাপিত হলো আরএমপি'র প্রতিষ্ঠাবার্ষিকী।


রাজশাহী মেট্রোপলিটন পুলিশ এর আয়োজনে শুক্রবার (১ জুলাই ২০২২) বেলা ১১ টায় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এই দিনটি উপলক্ষ্যে নগরীর ভেড়িপাড়া মোড়ে বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার), ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ। র‌্যালিটি ভেড়িপাড়া মোড় থেকে পুলিশ লাইনস্ে এসে শেষ হয়। র‌্যালিতে আরএমপি’র পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়ির পুলিশ সদস্য-সহ পুলিশের ব্যান্ড দল অংশ গ্রহন করে। র‌্যালি শুরুর পূর্বে প্রধান অতিথি মহোদয় বেলুন ফেস্টুন ও কবুতর অবমুক্তকরণের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন। সাথে ছিলে আরএমপি পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক। ওই সময় বাংলাদেশ পুলিশ একাডেমী অধ্যক্ষ (এ্যাডিশনাল আইজি) আবু হাসান মোহম্মদ তারিক, রাজশাহী রেঞ্জ ডিআইজি মো: আব্দুল বাতেন এবং আরএমপি ও রাজশাহী রেঞ্জ ও বিভিন্ন জেলার পুলিশ সুপার-সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালি শেষে প্রধান অতিথি পুলিশ লাইনস্ে বিশেষ রক্তদান কর্মসূচি, অনাবাদী জমিতে সবজি চাষের উদ্বোধন, বৃক্ষরোপণ এবং মৎস্যপোনা অবমুক্তকরণ কর্মসূচির উদ্বোধন করেন।



No comments: