বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন,আত্মহত্যার হুমকি | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, July 01, 2022

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন,আত্মহত্যার হুমকি | সময় সংবাদ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন,আত্মহত্যার হুমকি | সময় সংবাদ


আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি: 

নোয়াখালীর চাটখিলে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছে দশম শ্রেণির এক ছাত্রী (১৬)।শুক্রবার (১ জুলাই) বেলা ১১টা থেকে মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের প্রেমিক মেহেদি হাসান রাফির (২২) বাড়িতে অবস্থান করছে ওই কিশোরী।


স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেন রাত ৮টায় বিষয়টি নিশ্চিত করেন।তিনি বলেন, মেয়েপক্ষকে ডেকে এনে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাসহ ছেলেদের বাড়িতে বসেছি। আমরা সমাধানে আসার চেষ্টা করছি।


ওই কিশোরী স্থানীয় ওমর আলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। অভিযুক্ত মেহেদি হাসান মোহাম্মদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ডাক্তার বাড়ির ইসমাইল হোসেনের ছেলে।


কিশোরীর ভাষ্যমতে, তিন বছর ধরে মেহেদি হাসান রাফির সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। রাফি বিয়ের প্রলোভনে তাকে বিভিন্ন স্থানে নিয়ে গেছেন। এখন বিয়ের জন্য চাপ দিলে টালবাহানা করছেন। এজন্য সে অনশনে বসেছে। রাফি তাকে বিয়ে না করলে আত্মহত্যার হুমকিও দিয়েছে ওই কিশোরী।


জানতে চাইলে মেহেদি হাসান রাফি বলেন, এর আগেও সে আমার বাড়িতে এসেছিল। তখন তাকে বুঝিয়ে বাড়ি পাঠানো হয়। আজ সে কিছুতেই বাড়ি ফিরে যাচ্ছে না। আমি ২০১৯ সালে এইচএসসি পাস করে এখনো পড়ালেখা অবস্থায় আছি। তার কাছে আরও কিছুদিন সময় চেয়েছি, কিন্তু সে মানে না। এখন মুরুব্বিরা সিদ্ধান্ত নেবেন।


এ বিষয়ে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন  বলেন, বিষয়টি শুনেছি। তবে কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



No comments: