বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির শ্রদ্ধা নিবেদন | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, August 06, 2022

বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির শ্রদ্ধা নিবেদন | সময় সংবাদ

 

বঙ্গবন্ধুর সমাধিতে আ.লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির শ্রদ্ধা নিবেদন | সময় সংবাদ

আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি: 

শনিবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির নেতৃবৃন্দ।


বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটি শনিবার সকালে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও উপকমিটির সদস্য সচিব ড শাম্মী আহমেদের নেতৃত্বে উপকমিটির সদস্য আইয়ুব আলীসহ সকল নেতৃবৃন্দ এ শ্রদ্ধা নিবেদন করেন। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়। 


এরপর, সমাধি সংলগ্ন ভবনে রাখা শোক বইয়ে সই করেন ড শাম্মী আহমেদ। বইয়ে তিনি লিখেন, বঙ্গবন্ধুকে হত্যার পর দেশে অন্ধকার নেমে আসে। বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করেন ড শাম্মী আহমেদ। তিনি লিখেন, মহান আল্লাহ বঙ্গবন্ধুর দুই কন্যাকে শোক বহিবার শক্তি দিন এবং শোককে শক্তিতে রূপান্তর করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে আরও উন্নত করতে সক্ষম হন, তা কামনা করি।



No comments: