ভোলা চরফ্যাশনে মৃত্যুর ৫ মাস পর শ্মশান থেকে লাশ উত্তোলন | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, August 02, 2022

ভোলা চরফ্যাশনে মৃত্যুর ৫ মাস পর শ্মশান থেকে লাশ উত্তোলন | সময় সংবাদ

 

ভোলা চরফ্যাশনে ৫ মাস পর শ্মশান থেকে লাশ উত্তোলন | সময় সংবাদ

এ,কে এম গিয়াসউদ্দিন,ভোলা:

ভোলা চরফ্যাশনে ৫ মাস পর শ্মশান থেকে গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। সুত্র জানায় আজ(০২ আগষ্ট) মঙ্গলবার দুপুরে  নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মতিন খান, পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) বরিশাল টিমের সদস্য ও উপজেলা মেডিকেল অফিসারের উপস্থিতিতে চরফ্যাশন উপজেলার ওসমানগঞ্জ ৫নং ওয়ার্ড হিন্দুপাড়ার শ্মশান থেকে চৈতি নামে  গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে।


জানা যায়, চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ড কলেজপাড়ার (অব.) স্কুলমাস্টার সুভাষ চন্দ্র রায়ের মেয়ে শাশ্বতী রায় চৈতীর সঙ্গে গত ১ ফেব্রুয়ারি পার্শ্ববর্তী সমির মজুমদারের বড় ছেলে মানস মজুমদার শাওনের পারিবারিকভাবে বিয়ে হয়। 


 ৫ মার্চ দিবাগত রাতে গৃহবধূ চৈতির লাশ শ্বশুরবাড়ির নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। 


পরে লাশের ময়নাতদন্ত শেষে ২০ এপ্রিল আত্মহত্যা উল্লেখ করে রিপোর্ট প্রদান করা হয়। শাশ্বতী রায় চৈতির পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ১ জুন পিবিআই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন বরিশালের ওপর পুনরায় লাশের ময়নাতদন্তসহ পক্ষপাতমুক্ত সঠিক ও সুষ্ঠু তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। তারই পরিপ্রেক্ষিতে আজ চৈতির লাশ পুনরায় উত্তোলন করা হয়েছে। 


উল্লেখ্য, আত্মহত্যা নয়, মেয়েকে হত্যা করে ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে; পরিবারের এমন অভিযোগে আদালতের নির্দেশে শ্মশান থেকে ৫ মাস পর লাশ উত্তোলন করা হয়েছে।



No comments: