কুষ্টিয়ার পুলিশ পরিচয়ে চাঁদা নিতে গিয়ে জনতার হাতে আটক ২ | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, August 02, 2022

কুষ্টিয়ার পুলিশ পরিচয়ে চাঁদা নিতে গিয়ে জনতার হাতে আটক ২ | সময় সংবাদ

কুষ্টিয়ার পুলিশ পরিচয়ে চাঁদা নিতে গিয়ে জনতার হাতে আটক ২ | সময় সংবাদ


মোঃ হাবিবুর রহমান, কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

কুষ্টিয়ার কবুরহাটে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে জনতার হাতে দুই যুবক আটক । খবর পেয়ে জগতি ফাঁড়ির পুলিশ এসে  ওই দুই যুবক ফারান হোসেন  (২৪) ও মেহেদী হাসান শেখ (২৬) নামে দুইজনকে আটক করে ক‍্যাম্পে  নিয়ে যায়। ৩১ শে জুলাই রাতে  কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট বাজার সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 


আটককৃতরা হলেন, চৌড়হাস আদর্শপাড়া রুপনগর এলাকার মোশাররফ হোসেন মল্লি­কের ছেলে ফারান হোসেন  (২৪) ও একই এলাকার চৌড়হাস ফুলতলা বড় পুকুরের পাশে বাবুল শেখের ছেলে মেহেদী হাসান শেখ (২৬)।


পুলিশ সূত্রে জানা যায় কবুরহাট এলাকায় একটি বাসায় পুলিশ পরিচয় দিয়ে  দুইজন ব্যক্তি চাঁদার দাবি করেন। দাবির টাকা না দিতে চাইলে ওই বাড়ির দরজা ভাঙচুর করেন। এ ঘটনা দেখে পার্শ্ববর্তী বসবাসরত মানুষজন এসে ওই দুই পুলিশ পরিচয় দেওয়া দুই ব্যক্তিকে ধাওয়া করেন। এক পর্যায়ে তাদের কবুরহাট  বাজারের ওপর থেকে তাদেরকে ধরে ফেলেন স্থানীয়রা। এ সময় তারা পুলিশ পরিচয় দিলে তাদের পরিচয় পত্র দেখতে চাইলে তারা দিতে ব্যর্থ হয়। পরে তাদের ধরে রেখে স্থানীয় জগতি পুলিশ ফাঁড়িতে খবর দেয়া হয়। খবর পেয়ে ইনচার্জ মেহেদী হাসান মুন্নু সহ সংগীয় ফোর্স  ঘটনাস্থলে পৌছে ওই দুজনকে আটক করে নিয়ে যায়।


এ বিষয়ে জগতি পুলিশ ফাঁড়ি ক্যাম্পের ইনচার্জ মেহেদী হাসান মুন্নু বলেন, পুলিশ পরিচয়ে কবুরহাট বাজারে চাঁদাবাজীর অভিযোগ আসলে ঘটনার বিষয়ে সত্যতা যাচাই করে বাজার থেকে তাদেরকে আটক করি। এ বিষয়ে তাদের নামে কুষ্টিয়া মডেল থানায় চাঁদাবাজীর মামলা হয়েছে ।


স্থানীয়রা জানান, এই দুই যুবককে প্রায়ই ওই এলাকায় মটরসাইকেল যোগে এসে তাদের ওই এলাকায় মাদক কারবারিদের সাথে ঘুরাঘুরি করতে দেখা যায় । পুলিশ পরিচয়ে মাদক কারবারিদের সাথে সখ্যতা থাকায় এলাকার বিভিন্ন পয়েন্টে দিনে রাতে প্রকাশ্যে মাদক সেবন ও মাদক ব্যবসায়ীরা প্রকাশ্যে মাদকের কেনাবেচা করলেও তাদের বিরুদ্ধে কেউ কোথাও অভিযোগ দিতে সাহস দেখায় না। এ ছাড়া মাদক নির্মূলে স্থানীয় জনপ্রতিনিধিদের ভুমিকাও প্রশ্নবিদ্ধ।মাদক নির্মূলে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন এলাকাবাসী।


No comments: