ফরিদপুরে খাবার হোটেলে ভোক্তা অধিকারের অভিযান | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, August 02, 2022

ফরিদপুরে খাবার হোটেলে ভোক্তা অধিকারের অভিযান | সময় সংবাদ

 

ফরিদপুরে খাবার হোটেলে ভোক্তা অধিকারের অভিযান | সময় সংবাদ

নিজস্ব প্রতিনিধি:

ফরিদপুরের সদরে মঙ্গলবার (২ আগস্ট) বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালকের অর্পিত ক্ষমতাবলে এবং জেলা প্রশাসক ফরিদপুরের সার্বিক সহযোগিতায় জেলা কার্যালয়ের সহকারী পরিচালক কর্তৃক সদর উপজেলার ঝিলটুলিতে অবস্থিত হোটেলসমূহে অভিযান পরিচালনা করা হয়।


 অভিযানে মানব স্বাস্থের জন্য মারাত্মক  ক্ষতিকর পরিবেশে এবং অবৈধভাবে খাদ্য পণ্য উৎপাদন ও প্রক্রিয়াকরণ করার অপরাধে  পালকি রেস্টুরেন্ট ও কফিহাউজকে প্রশাসনিক ব্যাবস্থায় ২০ হাজার টাকা জরিমানা  এবং ২ মাসের জন্য তালাবদ্ধ করে সাময়িক বন্ধ ঘোষণা করা হয়। প্রতিষ্ঠানটির  মালিক হাজির না হওয়ায় আগামী ৭ দিনের মধ্যে অফিসে হাজির হয়ে লিখিত জবাব দিতে নোটিশ প্রদান করা হয়েছে।


এছাড়াও মোহাম্মাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের কারখানা সাময়িক বন্ধসহ প্রতিষ্ঠানটিকে ১০ হাজার টাকা জরিমানা আরোপ করা হয়েছে।


এসময় উপস্থিত ছিলেন, জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক জনাব মোঃ বজলুর রশিদ খান, সিভিল সার্জন অফিস এবং জেলা পুলিশের ১টি টিমসহ রেস্তোরা মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত থেকে অভিযানে সার্বিক সহযোগিতা করেন। 

তারা আরো জানান জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।


No comments: