বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, September 23, 2022

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত | সময় সংবাদ

বোয়ালমারীতে স্বেচ্ছাসেবক লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত | সময় সংবাদ 


আব্দুল্লাহ আল মামুন রনী,বোয়ালমারী প্রতিনিধিঃ 

ফরিদপুরের বোয়ালমারীতে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। সেপ্টেম্বর মাস বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক মাস হওয়ায় সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে এই সভা অনুষ্ঠিত হয়। 


শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত বর্ধিতসভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের কৃষি বিষয়ক সম্পাদক কৃষিবিদ সারোয়ার মুর্শেদ আকন্দ (জাস্টিস)। 


উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম বাকের ইদ্রিসের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য মো. জাহাঙ্গীর হোসেন ও শেখ সোহেল। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ এবং বিশেষ বক্তা ছিলেন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফয়সাল আহম্মেদ রবিন। 


এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. ফজলুল করিম, এড. অলোকেশ রায়, এস এম মহাব্বত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মৃধা তারিকুল ইসলাম তারেক প্রমুখ। 


বর্ধিত সভায় এ কে আজাদ মুক্তকে শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং উজ্জ্বল বিন লালকে উপ দপ্তর সম্পাদক থেকে দপ্তর সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। অক্টোবরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হবে বলে বর্ধিত সভায় জানানো হয়েছে। 


পরে সংগঠনকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়।



No comments: