পূজার সময় বিশৃঙ্খলা রোধে সকলকে একযোগে কাজ করতে হবে - পুলিশ সুপার মোঃ শাহজাহান - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, September 24, 2022

পূজার সময় বিশৃঙ্খলা রোধে সকলকে একযোগে কাজ করতে হবে - পুলিশ সুপার মোঃ শাহজাহান

পূজার সময় বিশৃঙ্খলা রোধে সকলকে একযোগে কাজ করতে হবে - পুলিশ সুপার মোঃ শাহজাহান


সঞ্জিব দাস, ফরিদপুর : 

ফরিদপুরের পুলিশ সুপার মো: শাজাহান বলেছেন শারদীয় দুর্গোৎসবের সময় বিশৃঙ্খলা রোধে সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি এ সময় সকলের সহযোগিতা চান। তিনি আরো বলেন এবার পূজোর সময় সকল ধরনের মাদক নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। ফরিদপুরের সকল মদের দোকান গুলো পূজোর সময় বন্ধ রাখা হবে। তিনি বলেন যারা এই সময়ে লাইসেন্স ধারী তারাও এ সময় মদের দোকান থেকে মদ কিনতে পারবেন না। 


শনিবার বিকেলে ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে সামাজিক নিরাপত্তা, ধর্মীয় সম্প্রীতি এবং আসন্ন শারদীয় দুর্গাপূজা নিরাপত্তা সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান। 


সম্প্রীতি সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মুহাম্মদ ইশতিয়াক আরিফ, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার লিটন ঢালী, শিক্ষাবিদ মো. শাহজাহান, সাংবাদিক পান্না বালা, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, সহ-সভাপতি সঞ্জিব দাস, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যাপক মো. কামাল হোসেন, জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ননীগোপাল রায় প্রমুখ। 


সভায় বক্তারা বলেন, ফরিদপুর জেলায় সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত সৃষ্টি করেছে। কেননা বিগত কোন বছরেই পূজো চলাকালীন অবস্থায় কোন অপ্রীতিকর ঘটনা খবর পাওয়া যায়নি। এবারও এমন কিছু হবে না বলে তারা আশাবাদ ব্যক্ত করেন। 


No comments: