ফরিদপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে জখম | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, September 30, 2022

ফরিদপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে জখম | সময় সংবাদ

 

ফরিদপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কুপিয়ে জখম | সময় সংবাদ


নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।জেলা শহরের চুনাঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে মিরাজুল ইসলাম মিরাজ (৪০) নামে ঐ নেতার ওপর সদর উপজেলার চুনাঘাটা এলাকায় হঠাৎ আর্তকিত এই হামলা চালায় দুর্বৃত্তরা। মিরাজুল ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক। তিনি ভাটিলক্ষীপুর এলাকার বাসিন্দা।


প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার ব্যক্তিগত কাজ শেষে নিজ বাড়ি ভাটিলক্ষীপুরে যাচ্ছিলেন মিরাজ। বাড়ির কাছাকাছি চুনাঘাটা এলাকায় পৌঁছালে কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে  ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


ঘটনার ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, স্বেচ্ছাসেবক লীগের নেতাকে কোপানোর ব্যাপারে তার পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।তবে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।



No comments: