রাজশাহীতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন অনুষ্ঠিত | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, September 28, 2022

রাজশাহীতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন অনুষ্ঠিত | সময় সংবাদ

 

রাজশাহীতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন অনুষ্ঠিত | সময় সংবাদ 

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদ্যাপন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের বিশেষ আয়োজন ‘শিশুদের জন্য ভালোবাসা’। 


বুধবার দুপুর ২টায় নগর ভবনের গ্রিন প্লাজায়  ‘শিশুদের জন্য ভালোবাসা’ শিরোনামে আয়োজিত অনুষ্ঠানে শিশুদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় শিশুদের কেক খাওয়ান ও তাদের সঙ্গে নিয়ে ৭৬টি পায়রা উড়ান। এ সময় শিশু সহ সকলে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘শুভ শুভ, শুভদিন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন’।



অপরদিকে পিএম’র ৭৬তম জন্মদিন উদ্যাপন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নগর ভবনে বঙ্গবন্ধু কর্ণারের সামনে প্রায় শতাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ১ম শ্রেণি হতে ৩য় শ্রেণী পর্যন্ত ক গ্রæপে ঐশী সরকার ১ম স্থান, মোঃ আব্দুল্লা আল্ মাহি ২য় স্থান ও অরিশা তাসনিম ছোহা ৩য় স্থান অর্জন করেছে। ৪র্থ শ্রেণী হতে ৬ষ্ঠ শ্রেণী পর্যন্ত খ গ্রæপের মিফতাহুল জান্নাত রোজা ১ম, মোসাঃ জারিন ইসলাম ২য়, নিশাত তাসনীম ৩য় এবং ৭ম শ্রেণী হতে ১০ম শ্রেণী গ গ্রæপে নুজহাত হাজান আলিফ ১ম, অনন্যা সিংহ  ২য়, আদর্শ চৌধুরী ৩য় এবং কলেজ থেকে অংশগ্রহণ করে বিশেষ পুরস্কার অর্জন করেছে আতিয়া আখতার আনিকা। 


অনুষ্ঠানে রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ ও ১নং সংরক্ষিত আসনের কাউন্সিলর তাহেরা খাতুন, বিভিন্ন ওর্য়াডের কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর শিরিন আরা খাতুন, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মামুন ডলার, বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ, শিশু ও তাদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।


No comments: