ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের তারকারা কি বিশ্রামে থাকবেন | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, December 02, 2022

ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের তারকারা কি বিশ্রামে থাকবেন | সময় সংবাদ

ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের তারকারা কি বিশ্রামে থাকবেন
ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিলের তারকারা কি বিশ্রামে থাকবেন?


ফুটবল প্রতিবেদক:

দ্বিতীয় রাউন্ডের টিকিট পাওয়ায় এই ম্যাচে বেঞ্চের শক্তি পরীক্ষা করতে পারেন তিতে, এমনটাই ধারণা করা হচ্ছে। কিন্তু ‘ডি’ গ্রুপে তিউনিসিয়ার কাছে ফ্রান্সের হারে সতর্ক ব্রাজিল। এক ম্যাচ হাতে রেখে বিশ্বকাপের নকআউট নিশ্চিত করেছে ব্রাজিল। শুক্রবার বাংলাদেশ সময় রাত ১টায় লুসাইল স্টেডিয়ামে তারা গ্রুপের শেষ ম্যাচ খেলবে ক্যামেরুনের বিপক্ষে। 


অবশ্য এ ম্যাচে ব্রাজিল দলে আসতে যাচ্ছে বড়সড় পরিবর্তন। শেষ ষোলো নিশ্চিত হওয়ায় ক্যামেরুনের বিপক্ষে মূল খেলোয়াড়দের বিশ্রাম দিতে প্রস্তুত ব্রাজিল টিম ম্যানেজমেন্ট। ম্যাচের আগে সংবাদ সম্মেলনে অবশ্য কোচ তিতে বললেন, 'খেলোয়াড়রা মাঠে যা করে তার উপর ভিত্তি করেই আমি তাদের পরিমাপ করতে পারি। এটা একটা ঝুঁকি, হ্যাঁ, কিন্তু এটা তাদের জন্য তাদের মান দেখানোর সুযোগ।'


ক্যামেরুনের বিপক্ষে ব্রাজিল দলে থাকছেন না নেইমার এবং দানিলো। কেননা দু'জনই ভুগছেন গোড়ালিতে চোটে। অন্যদিকে অ্যালেক্স সান্দ্রোও বাদ পড়েছেন। এছাড়া ব্রাজিল কোচ তিতে গোলরক্ষক অ্যালিসন বেকার, ডিফেন্ডার জুটি থিয়াগো সিলভা এবং মারকুইনহোসকে বিশ্রাম দিতে পারেন।


অন্যদিকে ক্যাসেমিরো, লুকাস পাকেতা, ভিনিসিয়াস জুনিয়র এবং রিচার্লিসনদের মতো তারকাদেরও ক্যামেরুনের বিপক্ষে বিশ্রাম দেবেন বলে ধারনা করা হচ্ছে। সে কারণে নতুন করে ম্যানচেস্টার সিটির গোলরক্ষক এডারসন, লিভারপুলের মিডফিল্ডার ফ্যাবিনহো এবং ডিফেন্ডার দানি আলভেসরা দলে আসতে চলেছেন।




No comments: