রাঙামাটিতে সেনা রিজিয়নের শান্তি র‌্যালী ও মানবিক সহযোগিতা প্রদান | সময় সংবাদ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Friday, December 02, 2022

রাঙামাটিতে সেনা রিজিয়নের শান্তি র‌্যালী ও মানবিক সহযোগিতা প্রদান | সময় সংবাদ

রাঙামাটিতে সেনা রিজিয়নের শান্তি র‌্যালী ও মানবিক সহযোগিতা প্রদান
রাঙামাটিতে সেনা রিজিয়নের শান্তি র‌্যালী ও মানবিক সহযোগিতা প্রদান


মহুয়া জান্নাত মনি, রাঙামাটি প্রতিনিধি:

২ ডিসেম্বর ১৯৯৭ সালে পার্বত্য শান্তি চুক্তি সম্পাদন বিশ্বের ইতিহাসে বিরল দৃষ্টান্ত। এরই ধরাবাহিকতায় সরকার পার্বত্য চট্টগ্রামে সকল ধরনের উন্নয়ন শান্তি সম্প্রতির কার্যক্রম গ্রহন করে আসছে। 


পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তির ২৫ বছর বর্ষপূর্তি উপলক্ষে শুক্রবার রাঙামাটি রিজিয়নের প্রান্তিক মাঠে সকাল সাড়ে ৮ ঘটিকায় অনুষ্ঠানিক ভাবে ত্রাণ বিতরণ করা হয়।


ধারাবাহিক এই উন্নয়নের অংশ হিসাবে বাংলাদেশ সেনাবাহিনী তথা রাঙামাটি রিজিয়ন কর্তৃক স্থানীয় পাহাড়ী -বাঙালীদের মাঝে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দীন,এনডিসি,পিএসপি গৃহহীনদের টেউটিন,এতিমখানার শিক্ষার্থীদের জন্য বিশেষ অনুদান,আতœকর্মসংস্থান,সেলাই মেশিনসহ ১৭জন অসহায় দুস্থ ব্যক্তিকে এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন।


রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী একটি বৈষম্যহীন প্রতিষ্ঠান এবং আমরা আশা করি সেনাবাহিনী অনুকরণীয় হিসাবে গ্রহন করে ধর্ম.বর্ণ,জাতি,উপজাতি ও লিঙ্গ ভেদাভেদ ভুলে সকলে দেশকে সামনে দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এক সাথে মিলে মিশে কাজ কাজ করবে। এছাড়া যে কোন প্রয়োজনে সেনাবাহিনী এরুপ সহযোগিতা অব্যাহত থাকবে ।  তার আগে রাঙামাটি সরকারি কলেজ মাঠ হতে সদর জোন মাঠ পর্যন্ত  র‌্যালী করা হয় । এতে জেলা পরিষদের চেয়ারম্যান অংশু প্রু চৌধুরী অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো: জাহিদুল ইসলাম কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সহ সরকারি বেসরকারি কর্মকর্তা ও মিডিয়া কর্মীগণ উপস্থিত ছিলেন।




No comments: