কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী ০৫, ২০২৩

কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
কোম্পানীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


আবু সাঈদ শাকিল,নোয়াখালী প্রতিনিধি:

শিক্ষা, শান্তি, প্রগতি ছাত্রলীগের মূলনীতি এই স্লোগানকে বুকে লালন করে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে উপজেলা ছাত্রলীগ।


বুধবার সকাল থেকে বসুরহাট পৌরসভার বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়ন থেকে ব্যানার ফেস্টুন সাজিয়ে একের পর এক মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে সরকারি মুজিব কলেজ মাঠ।


এসময় বর্নাঢ্য শোভাযাত্রাটি মুজিব কলেজ প্রাঙ্গন থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয় চত্বরে ফিরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে কেক কেটে ছাত্রলীগের হাজারো নেতাকর্মী আনন্দ উৎসব পালন করে। 


কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্নার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহ্ ফরহাদ লিংকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাবেক উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক  মাহবুবুর রশীদ মঞ্জু, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল,পৌরসভা ছাত্রলীগ সভাপতি আবদুল আউয়াল মানিক, সাধারন সম্পাদক জাকির হোসেন হৃদয়সহ প্রমূখ।




কোন মন্তব্য নেই: