রাতের আঁধারে ইটপাটকেল ছুঁড়ে হামালা,নিরাপত্তা হীনতায় প্রবাসী পরিবার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, February 01, 2023

রাতের আঁধারে ইটপাটকেল ছুঁড়ে হামালা,নিরাপত্তা হীনতায় প্রবাসী পরিবার

রাতের আঁধারে ইটপাটকেল ছুঁড়ে হামালা,নিরাপত্তা হীনতায় প্রবাসী পরিবার
রাতের আঁধারে ইটপাটকেল ছুঁড়ে হামালা,নিরাপত্তা হীনতায় প্রবাসী পরিবার


দোয়ারাবাজার প্রতিনিধিঃ

দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের করালিয়া গ্রামে নিরাপত্তা হীনতায় ভুগছেন লন্ডন প্রবাসী শাকিল আহমদ এর পরিবারের লোকজন। খড়ের ঘরে আগুন লাগানোর অভিযোগে দোয়ারাবাজার থানায় মামলা। 


বুধবার  (১ ফেব্রুয়ারী) সরেজমিনে উপস্থিত হলে স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত প্রবাসী শাকিল আহমদ ও গিয়াস উদ্দিনের পরিবারের মধ্যে হামলা মামলা চলে আসছে, সেই সূত্র ধরে প্রবাসীর আত্মীয় অসহায় করালি গ্রামের মৃত রহমত আলীর পুত্র আপ্তাব উদ্দিনের খড়ের ঘরটি আগুন লাগিয়ে জালিয়ে দিয়েছে একই গ্রামের প্রতিপক্ষ গিয়াস উদ্দিনের পুত্র রাজ উদ্দিন ও হুশিয়ার মীরের পুত্র তোফায়েল মীর গংরা 


এছাড়াও নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানান প্রতিরাতে লন্ডন প্রবাসীর বাড়ির টিনের চালে রাতের আঁধার ইটপাটকেল ছুঁড়ে, দরজা জানালায় লাথি মারিয়া পরিবারের মহিলাদেরকে আতংকিত করে এবং হত্যার হুমকি দিয়ে যায় প্রতিপক্ষের লোকজনেরা। তারা উগ্র ও দাঙ্গাবাজ প্রকৃতির লোক হওয়ায় প্রতিনিয়ত নিরাপত্তা হীনতায় ভুগছেন প্রবাসী পরিবারের লোকজন। 


এব্যাপারে লন্ডন প্রবাসীর মা মোছাঃ আয়ফুল বেগম জানান, প্রতিরাত আমার বসত ঘরের চালে ইটপাটকেল ছুঁড়ে, হত্যার হুমকি দেয়। এবং ভাড়াটিয়া ডাকাত এনে বাড়িঘর ডাকাতি করানোর কথাও বলে তারা।




No comments: