সালথা সরকা‌রি ক‌লে‌জে নবীন বরণ অনু‌ষ্ঠিত - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, February 01, 2023

সালথা সরকা‌রি ক‌লে‌জে নবীন বরণ অনু‌ষ্ঠিত

 

সালথা সরকা‌রি ক‌লে‌জে নবীন বরণ অনু‌ষ্ঠিত
সালথা সরকা‌রি ক‌লে‌জে নবীন বরণ অনু‌ষ্ঠিত

সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় সালথা সদ‌রে অব‌স্থিত সালথা সরকা‌রি ক‌লে‌জের ২০২২-২০২৩ শিক্ষাব‌র্ষের উ‌দ্বোধনী ক্লাস ও নবীন বরণ- ২০২৩ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। সালথা সরকা‌রি ক‌লে‌জের আ‌য়োজ‌নে বুধবার (১ ফেব্রুয়া‌রি) বেলা ১০টার দি‌কে ক‌লেজ চত্ব‌রে উ‌দ্বোধনী ক্লাস ও নবীন বরণ অনু‌ষ্ঠিত হয়।


সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোঃ আক্তার হো‌সেন শা‌হি‌নের সভাপ‌তি‌ত্বে উ‌দ্বোধনী ক্লাস ও নবীন বরণ অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, ফ‌রিদপুর-২ আস‌নের সংসদ সদস‌্য  শাহদাব আকবর লাবু চৌধুরী।


এসময় আরও উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মোঃ সালাহউ‌দ্দিন আইয়ূবী, উপ‌জেলা আওয়ামীলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক চৌধুরী সা‌ব্বির আলী, ক‌লে‌জের প্রতিষ্ঠাতা সভাপ‌তি চৌধুরী ইকবাল আলী সি‌দ্দিকী ফি‌রোজ মিয়া প্রমূখ। এছাড়াও ক‌লে‌জের অন‌্যান‌্য শিক্ষক ও শিক্ষার্থী, আওয়ামীলীগ ও এর অঙ্গসংঘঠনের নেতৃবৃন্দ ও স্থানীয় গণ‌্য মান‌্য ব‌্যক্তি বর্গ উপস্থিত ছি‌লেন।


২০২২-২০২৩ শিক্ষাব‌র্ষের প্রথম ক্লা‌সের উ‌দ্বোধন ক‌রেন, সালথা সরকা‌রি ক‌লে‌জের অধ‌্যক্ষ কৃষ্ণ চন্দ্র বর্মন, অনুষ্ঠান‌টি সঞ্চালনা ক‌রেন, সালথা ক‌লে‌জের লেকচারার মোঃ কামরুজ্জামান জা‌হিদ।


অনুষ্ঠা‌নের শুরু আম‌ন্ত্রিত অ‌তি‌থি‌দের কে ক‌লে‌জের পক্ষ থে‌কে আম‌ন্ত্রিত অ‌তি‌থি ও নবাগত শিক্ষার্থী‌দের ফুল দি‌য়ে  বরণ করা হয়। এরপর আ‌লোচনা সভা অনু‌ষ্ঠিত হয়। আ‌লোচনা সভায় প্রধান অ‌তি‌থি ফ‌রিদপুর-২ আস‌নের সংসদ সদস‌্য শাহদাব আকবর লাবু চৌধুরী তার ব‌ক্ত‌ব্যে শিক্ষা ক্ষে‌ত্রে বর্তমান সরকা‌রের বি‌ভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তু‌লে ধ‌রেন। এছাড়া খেলাধুলা ও শিক্ষাক্ষে‌ত্রে সবরক‌মের সাহায‌্য সহ‌যো‌গিতার  কথা ব‌লেন।




No comments: