ফরিদপুরে গৃহবধূকে হত্যার ঘটনায় আওয়ামীলীগ নেতা গ্রেফতার! - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, April 06, 2018

ফরিদপুরে গৃহবধূকে হত্যার ঘটনায় আওয়ামীলীগ নেতা গ্রেফতার!

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়েনের আমগাছিয়াডাঙ্গি গ্রামে বিরোধীয় জমি নিয়ে মমতাজ বেগম (৫৫) নামের এক গৃহবধূকে হত্যার ঘটনায় এক আওয়ামী লীগ নেতাকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। বুধবার রাতে নিহতের ছোট ভগ্নিপতি রস্তুম শেখের ছেলে শহীদুল শেখ বাদী হয়ে বোয়ালমারী থানায় এ হত্যা মামলা দায়ের করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মামলায় ওই গ্রামের বাসিন্দা উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল খায়েরকে (৫৩) এক নম্বর আসামি করা হয়েছে। এ ছাড়াও আরও নয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও সাত/আটজনকে আসামি করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ এই মামলার এজাহারভুক্ত আসামি আমগাছিয়াডাঙ্গি গ্রামের মৃত আবীর হোসেনের ছেলে মো. কামরুজ্জামান শেখকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) খালিদ মাহমুদ বলেন, জিজ্ঞাসাবাদ শেষে কামরুজ্জামানকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ মামলার এজাহারভুক্ত পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত সোমবার মমতাজ বেগম ওই গ্রামের রস্তুম শেখের বাড়িতে বেড়াতে যায়। পরদিন মঙ্গলবার সকালে বাড়ির পাশের বিরোধীয় ডোবায় মাছ ধরাকে কেন্দ্র করে রস্তুম শেখের স্ত্রীর বড় বোন মমতাজ বেগম প্রতিপরে লোকজনের রামদার কোপে ঘটনাস্থলেই নিহত হন।

No comments:

Post a Comment