রাঙামাটির বাঘাইছড়িতে ২নারীর গলাকাটা লাশ উদ্ধার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, October 04, 2018

রাঙামাটির বাঘাইছড়িতে ২নারীর গলাকাটা লাশ উদ্ধার

মহুয়া জান্নাত মনি,রাঙামাটি প্রতিনিধি:রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় ২নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতদের নাম- কল্পনা চাকমা (৭০) ও বৃন্দা চাকমা (৬০)। বৃহষ্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বাঘাইছড়ি উপজেলায় তুলাবান এলাকায় এ ঘটনা ঘটে।


সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বাঘাইছড়ি উপজেলায় তুলাবান এলাকায় মারিস্যা মৌজা সাবেক হেডম্যান (গ্রাম প্রধান) স্বামী অমেও চাকমার সাথে বসবাস করতো কল্পনা চাকমা। একই বাড়িতে থাকতো চাচাতো বোন বৃন্দা চাকমাও। তাদের দুইজনকে বাড়িতে রেখে বুধবার রাঙামাটি শহরে আসে স্বামী অমেও। কিন্তু একদিন পর বাঘাইছড়ি ফিরে এসে তার স্ত্রী কল্পনাকে ডাকছিল। কোন সারা শব্দ না পেয়ে ঘরের দরজায় তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তিনি। পরে রক্তাত অবস্থায় ঘরের মেজেতে পরে থাকতে দেখে চাচাতো বোন বৃন্দা ও স্ত্রী কল্পনাকে। তার চিৎকার শুনে ছুঠে আসে স্থানীয়রা। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে বাঘাইছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু তার আগেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই দুই নারীর। 

এব্যাপারে রাঙামাটির বাঘাইছড়ি থানার ভারপাপ্ত কর্মকর্তা ওসি মো. আমির হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এটা হত্যাজনিত ঘটনা হতে পারে। কারণ তাদের গলায় ধারালো অস্ত্রের চিহ্নি পাওয়া গেছে। বাড়ি আসবাবপত্রও তছনছ ছিল। বাড়িতে ওই দুই নারী ছাড়া আর কেউ ছিলনা। আপতৎ সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ দুইটা খাগড়াছাড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় এখনো কোন মামলা দায়ের করেনি নিহতদের স্বজনরা। ঘটনা সর্ম্পকে জানতে পুলিশের তদন্ত চলছে।

No comments: