ফরিদপুর সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা অনুষ্ঠিত - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, February 15, 2019

ফরিদপুর সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা অনুষ্ঠিত


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুর সদর উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলার সর্বস্তরের নেতাকর্মিদের সাথে মতবিনিমিয় সভা করেছেন সাবেক মন্ত্রী, আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি।
 
বৃহস্পতিবার সন্ধ্যায় বদরপুরের আফসানা মঞ্জিলে জেলা আওয়ামীলীগের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।
 
ফরিদপুর জেলা আওয়ামীলীেেগর সভাপতি এ্যাড. সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে যোগদেন প্রধানমন্ত্রীর জামাতা খন্দকার মাশরুর হোসেন মিতু। এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, শহর আওয়ামীলীগের সভাপতি নাজমুল হাসান লেভী, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহবায়ক এস এম ফুয়াদ প্রমুখ।
 
 
এসময় প্রধান অতিথির বক্তব্য সাবেক মন্ত্রী, আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় নির্বাচনের মতো দলেল প্রতিটি নেতাকর্মির দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আহবান জানান। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ উন্নয়নের চরম শিখরে পৌছেঁছে। আর এর জন্য আমাদের প্রধানমন্ত্রী সারা বিশ্বের মধ্যে একটি রোল মডেল হিসেবে পরিচিত। পরে তিনি সকলের সামনে আ.লীগ মনোনিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক মোল্লা, ভাইস চেয়ারম্যান সরোয়ার হোসেন সন্টু, মহিলা ভাইস চেয়ারম্যার ফরিদা ইয়াসমিনকে পরিচিয় করে দেন।

No comments:

Post a Comment