ভালোবাসা দিবসে ফরিদপুরে ব্যতিক্রমধর্মী আয়োজন তরুছায়ার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, February 14, 2019

ভালোবাসা দিবসে ফরিদপুরে ব্যতিক্রমধর্মী আয়োজন তরুছায়ার


ফরিদপুর প্রতিনিধি :
ঋতুরাজ বসন্তের দ্বিতীয় দিন আজ বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসার আবহে মেতে রয়েছে চারদিক। সবার মনেই যেন ভালোবাসার স্বপ্ন ছোঁয়া। এই ভালোবাসার মাঝেই ফরিদপুরের তরুণদের সংগঠন ‘তরুছায়া’ বিশ্ব ভালোবাসা দিবসে ‘ভালবাসা হোক সবার জন্য’ এই স্লোগানকে সামনে রেখে ব্যতিক্রমী আয়োজনে খেঁটে খাওয়া মানুষদের প্রতি ভালোবাসা প্রকাশ করেছে।
 
‘আলোকিত সমাজ গঠনের লক্ষে’ এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড প্রাপ্ত সংগঠন তরুছায়া। দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এক ঝাক মেধাবী তরুণ তরুণীরা স্বেচ্ছায় কাজ করছে এ সংগঠনটিতে।
 
বৃহস্পতিবার ১৪ই ফেব্রুয়ারি সকাল ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে থেকে সংগঠনটির উদ্যোগে খেটে খাওয়া নানা শ্রেনি পেশার মানুষকে গোলাপের চারা, গামছা, ক্যাপ ও মাস্ক দিয়ে ভালবাসা জানিয়েছে। ‘ভালোবাসি আপনাকে’ বলে এক তিলক হাসি জড়িত চেহারা নিয়ে পথচারীদের হাতে উপহারগুলো তুলে দিয়েছে তারা। এই ক্ষুদ্র পেশার পিছিয়ে পরা মানুষগুলোর প্রতি ভালোবাসা বিলিয়ে দেয়ার আহŸান নিয়ে পাশে দাঁড়িয়েছেন এ সংগঠনটি।
 
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিটিভির জেলা প্রতিনিধি সাজ্জাদ বাবু, তরুছায়া সংগঠনের সভাপতি খালিদ মাহমুদ সজিব, প্রধান সম্বনয়কারী ওহিদুজ্জামান, ইনামুল হক মাসুমসহ সংগঠনের সদস্যবৃন্দ প্রমূখ।

No comments: