মেহেরপুর উপজেলা নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি পেরেশানের পক্ষে মহিলাদের বিশাল র‌্যালী - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Wednesday, February 06, 2019

মেহেরপুর উপজেলা নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি পেরেশানের পক্ষে মহিলাদের বিশাল র‌্যালী

মেহের আমজাদ,মেহেরপুর-মেহেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সদর উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ শহিদুল ইসলাম পেরেশানের সমর্থনে মহিলা সমাবেশ ও মহিলাদের র‌্যালীর আয়োজন করে জেলা যুবলীগ।

 গতকাল সোমবার বিকালে জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন ও শহিদুল ইসলাম পেরেশানের নেতৃত্বে শহরের পৌর কমিউনিটি সেন্টারের সামনে থেকে মহিলাদের একটি বিশাল মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে পৌর কমিউনিটি সেন্টার হল প্রাঙ্গণে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন, মনোনয়ন প্রত্যাশি জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ শহিদুল ইসলাম পেরেশান, পৌর কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন প্রমুখ।
এছাড়া র‌্যালীতে অন্যান্যের মধ্যে নুরুল আশরাফ রাজিব, জেলা যুব লীগের সদস্য মাহাবুব হাসান ডালিম,সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান অপু, শহর যুবলীগের যুগ্ম সম্পাদক শহিদুজ্জামান সুইট,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সুমাইয়া আক্তার, সদর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল আহম্মেদ, বুড়িপোতা ইউপি যুবলীগের যুগ্ম আহবায়ক ইউপি সদস্য ওয়াসিম হোসেন, যুবলীগ নেতা এটিএম খালিদ রানা, সেলিম রেজা, সারাফাত শেখ, আফজাল হোসেন লিখনসহ বিপুল পরিমান মহিলা মিছিলে অংশ নেন

No comments:

Post a Comment