সদরপুর উপজেলা নির্বাচনে এমপি সমর্থক প্রার্থীকে পরির্বতনের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, February 16, 2019

সদরপুর উপজেলা নির্বাচনে এমপি সমর্থক প্রার্থীকে পরির্বতনের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের সদরপুর উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র এমপি মজিবুর রহমান চৌধুরী নিক্সন সমর্থক প্রার্থী কাজী শফিকুর রহমানকে পরির্বতনের দাবীতে সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ করেছে এমপি সমর্থকরা।
 
শনিবার সকাল ১১ টায় উপজেলার সদরপুর-পুকুরিয়া সড়কের হাসপাতাল মোড়ে মাথায় কাফনের কাপড় বেধে এমপির মত পরির্বতনের চেষ্টায় ঘন্টাব্যাপী সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশে তারা অংশ গ্রহন করে।
 
এসময় সেখানে উপস্থিত হয়ে এমপি নিক্সন চৌধুরী বলেন, আপনারা জাতীয় সংসদ নির্বাচনে সদরপুরবাসি বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছেন। সদরপুর উপজেলা ৯টি ইউনিয়নের নেতাকর্মীরা যাচাই বাচাই করে যাকে প্রার্থী হিসেবে সমর্থন করবেন আমিই তাকে সমর্থন করব। আপনাদের মতের বাইরে আমি যাব না।
 
এ সময় তার সঙ্গে আরো উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, উপজেলা ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ইসলাম, চরভদ্রাসন উপজেলা আওয়মী লীগ নেতা আনোয়ার আলী মোল্যা, আখতারুজ্জামান তিসাসসহ অন্যান্যরা। পরে বিক্ষোভকারীরা এমপির কথা মতো সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ থেকে সড়ে আছেন।
 
উল্লেখ বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুর রহমান এবার স্বতন্ত্র এমপি প্রার্থীর পক্ষ নেওযায় আওয়ামীলীগ থেকে তাকে মনোনয়ন দেয়া হয় নাই। তার বদলে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে সাবেক এমপি পুত্র যুবলীগ নেতা এইচ.এম শায়েদীদ গামাল লিপুকে। এদিকে বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিকুর রহমানকে মনোনয়ন দেন বর্তমান এমপি মজিবুর রহমান নিক্সন চৌধুরী। এ নিয়ে এমপি সমর্থকরা নাখোশ ছিলেন।

No comments:

Post a Comment