চরভদ্রাসন উপজেলা নির্বাচন চলছে অভিযোগ-পাল্টা অভিযোগের মধ্যে দিয়ে - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, March 15, 2019

চরভদ্রাসন উপজেলা নির্বাচন চলছে অভিযোগ-পাল্টা অভিযোগের মধ্যে দিয়ে


সঞ্জিব দাস, ফরিদপুর থেকে : 
নির্বাচনের আর কয়েকদিন বাকি এরই মধ্যে ফরিদপুরের আটটি উপজেলার নির্বাচনী প্রচার-প্রচারনা জমে উঠেছে উৎসব মুখুর পরিবেশের মধ্যে দিয়ে। তবে জেলার চরভদ্রাসন উপজেলায় রয়েছে সবচেয়ে বেশী উপজেলা চেয়ারম্যান প্রার্থী। চারটি ইউনিয়ন নিয়ে গঠিত উপজেলায় চেয়ারম্যান পদে লড়ছেন আট জন প্রার্থী। এদের মধ্যে চতুমূখি হাড্ডাহাড্ডি লড়াই হবে বলে ধারনা করছেন এই এলাকার সাধারন ভোটাররা।


লাভলু নামে এক ভোটার জানান, এখানে  চারজন প্রার্থীর মধ্যে লড়াই হবে। এরা হলেন স্থানীয় এমপি 

মজিবুর রহমান নিক্সন সমর্থিত আনারস প্রতিকের প্রার্থী আনোয়ার আলী মোল্যা(স্বতন্ত্র), মটর সাইকেল প্রতিকের প্রার্থী মোঃ খবির উদ্দিন শেখ(স্বতন্ত্র), নৌকা প্রতিকের উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ কাউছার ও সাবেক ইউপি চেয়ারম্যান প্রবীন প্রার্থী কাপ-পিরিচ প্রতিকের মোঃ আব্দুস সত্তার মাষ্টার। তিনি বলেন এরা সকলেই যোগ্য এদের মধ্যে মূলত লড়াই হবে। এখানে যে ভোটার সংখ্যা তাতে একজন প্রার্থী আট থেকে নয় হাজার ভোট পেলেই চেয়ারম্যান নির্বাচিত হতে পারেন।
 
আনারস প্রতিকের প্রার্থী আনোয়ার আলী মোল্যা(স্বতন্ত্র) অভিযোগ করে বলেন এখানে টাকার ছড়াছড়ি হচ্ছে। যারা দাড়িয়েছেন এদের মধ্যে দুই-তিনজন প্রচুর কালো টাকার মালিক তারা রাতের আধারে টাকা ছড়াচ্ছেন। তিনি বলেন পাশের সদর উপজেলা থেকে প্রচুর মটর সাইকেল রাতে এসে আমাদের কর্মিদের ভয় দেখানো হচ্ছে। তাবে আমি সব সময় এলাকায় থাকি যে কারনে আমি জয়ের ব্যাপারী আশাবাদি।
 

নৌকা প্রতিকের উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ কাউছার বলেন আমি প্রশাসনকে বার বার মৌখিক অভিযোগ করলেই তারা শুনছেন না। তিনি বলেন যে কারনে আমি থানায় নিজে অভিযোগ দিতে এসেছি লিখিত। তারও অভিযোগ আমার কর্মিদের ভয়ভীতি ও সুযোগ পেলেই কর্মিদের গায়ে হাত দেয়া হচ্ছে।
 

মটর সাইকেল প্রতিকের প্রার্থী মোঃ খবির উদ্দিন শেখ(স্বতন্ত্র) বলেন সন্ধ্যার পরে সদর উপজেলা থেকে প্রচুর মটর সাইকেল রাতে এসে আমাদের কর্মিদের ভয় দেখানো হচ্ছে। তিনি বলেন স্বচ্ছ ধারনার লোক আমি যে কারনে সাধারন ভোটাররা আমাকে গ্রহন করেছে। আমার বিশ্বাস ১৮ তারিখ আমার জয় হবে এই আশা রাখি।
 

সাবেক ইউপি চেয়ারম্যান প্রবীন প্রার্থী কাপ-পিরিচ প্রতিকের মোঃ আব্দুস সত্তার মাষ্টার বলেন আমি অনেকদিন এই এলাকার ইউপি চেয়ারম্যান ছিলাম। প্রচুর কাজ করেছি এলাকায় যে কারনে এই এলাকার ভোটরা আমাকে এবার উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। আমার বিশ্বাস আমি জয়ী হবো ইনশাল্লাহ।
 
এসব অভিযোগ ব্যাপারে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মোঃ হারুনর রশিদ বলেন মৌখিক ভাবে অভিযোগ পেয়েছি। তবে এর কোন সত্যতা পাইনি। এখানে সুষ্ট পরিবেশ বিরাজ করছে। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করো হবে।

 

No comments:

Post a Comment