ধর্ষণে ব্যার্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত অটোরিকশা চালকের - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Wednesday, April 17, 2019

ধর্ষণে ব্যার্থ হয়ে স্কুলছাত্রীকে ছুরিকাঘাত অটোরিকশা চালকের

নিউজ ডেস্ক- পাবনার আমিনপুরে সিএনজি অটোরিকশা চালক ও সহযোগীর দ্বারা স্কুলছাত্রী ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতেই, চাটমোহরে ধর্ষণে ব্যর্থ হয়ে এক স্কুলছাত্রী (১৩) কে ছুরিকাঘাত করেছে অজ্ঞাত মুখোশধারী দুই যুবক।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।
আহত স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই স্কুলছাত্রী বোয়ালিয়া গ্রামে নানার বাড়িতে থেকে পড়াশোনা করে আসছিল। সে স্থানীয় মহিলা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।
আহত স্কুল ছাত্রী জানায়, মঙ্গলবার বিকেলে তার নানা বাইরে কাজে যায় এবং নানী পার্শ্ববর্তী মাঠে ছাগল আনতে যাওয়ার পর বাড়ি আসতে দেরি হয়।
এ সময় তাকে বাড়িতে একা পেয়ে মুখোশধারী অজ্ঞাত দুই যুবক ঘরে প্রবেশ করে হাত-পা বেঁধে ধর্ষণের চেষ্টা চালায়। পরে স্কুলছাত্রীর চিৎকার শুরু করলে ব্যর্থ হয়ে তার দুই হাতসহ শরীরের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহতাবস্থায় তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।
এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, একটি মেয়েকে ছুরিকাঘাত করা হয়েছে বলে জেনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটিকে চাটমোহর হাসপাতালে আনা হচ্ছে। ধর্ষণের চেষ্টা হয়েছে কি না সে বিষয়ে নিশ্চিত নই। এ বিষয়ে পরে বিস্তারিত জানা যাবে।

No comments: