মেহেরপুরের গাংনীর অন্তসত্বা রিভাকে ঢাকাতে নিয়ে হত্যার অভিযোগ;স্বামী পলাতক - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Sunday, May 12, 2019

মেহেরপুরের গাংনীর অন্তসত্বা রিভাকে ঢাকাতে নিয়ে হত্যার অভিযোগ;স্বামী পলাতক

মেহের আমজাদ,মেহেরপুর -মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর গ্রামের রিভা খাতুনকে (১৯) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। স্বামীর নির্যাতনে গত বুধবার দিবাগত রাতে রিভা খাতুন ঢাকার একটি হাসপাতালে মারা যায়।

রিভা খাতুন কাজীপুর গ্রামের মুন্সীপাড়ার শাজাহান আলীর মেয়ে ও বর্ডারপাড়ার কামাল হোসেনের ছেলে শাহিন আলীর স্ত্রী। এ ঘটনার পর থেকে রিভার স্বামী শাহিন আলী পলাতক রয়েছে।
রিভার ভাই ও স্থানীরা জানান, শাহিন বিয়ের পরপরই ব্যবসার কারণে রিভাকে নিয়ে ঢাকার মিরপুর-১ এলাকায় বসবাস করে আসছিলেন। বিয়ের পর থেকে শাহিন নানা ভাবে রিভাকে নির্যাতন করতো।
গত বুধবার শাহিন রিভাকে শারীরিক ভাবে নির্যাতন করে। নির্যাতনের এক পর্যায়ে সে মারা গেছে ভেবে পাশের একটি ম্যানহলে তাকে ফেলতে যায়। পথচারীরা তার এ দৃশ্য দেখে তাড়া করে। এ সময় শাহিন পালিয়ে যায়।
পরে পথচারীরা রিভাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে ঢাকায় ময়না তদন্ত শেষে শুক্রবার সন্ধ্যা রাতে রিভার লাশ তার বাবার বাড়ি কাজীপুর গ্রামে পৌছায়। রিভা খাতুনের বাবা শাজাহান আলী জানান, তার মেয়ে ৩ মাসের অন্তঃসত্বা। তবু দিনের পর দিন নির্যাতন করতো জামাতা শাহিন আলী। তিনি অভিযুক্ত শাহিনের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি জানান।
মামলার তদন্তকারী কর্মকর্তা ঢাকার মিরপুর থানার এসআই মনির হোসেন জানান, রিভা খাতুন হত্যার ঘটনায় তার মা শাহিদা খাতুন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। যার নং ২৩ তাং ০৯-০৫-১৯ ইং। মামলা তদন্তের পাশাপাশি আসামী আটকের চেষ্টা চলছে।

No comments: