ফরিদপুরে এক সন্তানের দাবী দুই পিতার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Monday, June 10, 2019

ফরিদপুরে এক সন্তানের দাবী দুই পিতার


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের নগরকান্দায় স্ত্রীর গর্ভের সন্তানের দাবী করছেন তার দুই স্বামী। এই নিয়ে কয়েক দফায় গ্রাম্য সালিশ হয়েও কোন ফয়সালা করতে পারেনি স্থানীয় সমাজের মাতুব্বররা।

 
জানাগেছে  উপজেলার পুরাপাড়া ইউনিয়নের গোয়ালদি গ্রামের  আলমগীর কাজির মেয়ে নাজমা বেগমের সাথে প্রায় ১০ বছর পূর্বে গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার জুনাসুর গ্রামের বাদশা লস্করের ছেলে ছাবু লস্করের সাথে বিয়ে হয়। নাজমা বেগম সেখানে দীর্ঘদিন সংসার করার পর স্বামীর সাথে মনোমালিন্য হলে ২০১৮ সালের ৩০ আগষ্ট তারিখে এফিডেভিট করে স্বামী ছাবুকে তালাক প্রদান করে। পরে গোয়ালদি গ্রামের লাল মোল্যার ছেলে হেলাল মোল্যার সাথে নাজমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এ সম্পর্কে ২০১৮ সালের ২৭ ডিসেম্বর তারিখে হেলালের সাথে নাজমার বিয়ে হয়। সেখানে সংসার করার পর ২০১৯ সালের ১ মার্চ নাজমা হেলালকে তালাক দিয়ে আবার পূর্বের স্বামী ছাবুর সাথে ঘড়-সংসার শুরু করে। এর মাঝে নাজমা সন্তান সম্ভবা হয়। এই সন্তান নিয়ে দুই স্বামী হেলাল ও ছাবু তাদের বলে দাবি করেছেন।
 
এ ব্যাপারে হেলাল তার সন্তান দাবী করে বলেন, বিয়ের কিছুদিন পর আমি বাড়ীতে না থাকার সুবাদে নাজমা ও তার বাবা মাকে নিয়ে আমার বাড়ী থেকে নগদ টাকা স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ তিন লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। যাহার দাবীতে গত ২১ এপ্রিল ২০১৯ তারিখে ফরিদপুর বিজ্ঞ সিনিয়র ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছি। হেলাল আরো বলেন, নাজমার পিতা আলমগীর কাজি আমার নামে বিভিন্ন মামলা দিয়ে হয়রানী করবে বলে প্রায়ই আমাকে হুমকি-দামকি দিচ্ছে।
 
নিজের সন্তানের দাবী করে ছাবু বলেন, আমার স্ত্রী নাজমা হেলালের নামে নারী নির্যাতন মামলা করেছে। সে খুব ভালো প্রকৃতির লোক নয়।
 
এ ঘটনা জানতে নাজমা বেগমের সাথে যোগাযোগ করলে সে সাংবাদিকদের সাথে কথা বলতে রাজী হননি।
পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান মিয়া বলেন, বিষয়টি নিয়ে এলাকায় আপোষ মিমাংসার চেষ্টা চলছে। অতি শীঘ্র বিষয়টি মিমাংসা হবে বলে আশা করছি।
 
এদিকে এক সন্তানের দাবি দুই পিতা করায় এলাকায় ব্যাপক চ্যাঞ্চলকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

No comments: