ফরিদপুরের ভাঙ্গা থেকে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, July 13, 2019

ফরিদপুরের ভাঙ্গা থেকে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কাউলীবেড়া ইউনিয়নের শেখপুরা গ্রামের একটি পাটক্ষেত থেকে সিরাজুল মাতুব্বর (২৮) নামে এক যুবকের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উক্ত গ্রামের সূর্য মিয়া মাতুব্বরের ছেলে। শনিবার দুপুরের দিকে ওই যুবকের লাশ নিজ বাড়ীর কাছে একটি পাটক্ষেত থেকে উদ্ধার করা হয়।

 
নিহতের পারিবারিক সূত্রে জানা যায় প্রতি দিনের মত রাতের খাবার খেয়ে সে ঘুমিয়ে পড়ে। রাতে দুর্বৃত্তরা তাকে অন্যত্র ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে বাড়ীর পাশে পাটক্ষেতে ফেলে যায় বলে ধারণা করা হচ্ছে। সকালে পরিবারের লোকজন লাশ চিহ্নিত করে পুলিশে খবর দিলে, ভাঙ্গা থানা পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম জানান স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল উক্ত গ্রামের পাটক্ষেতের মধ্যে সিরাজুল মাতুব্বরের ক্ষত বিক্ষত লাশ পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। উক্ত লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অচিরেই ঘাতকদের সনাক্ত করে আইনের আওতায় আনা হবে বলে তিনি জানান।

No comments:

Post a Comment