নগরকান্দায় মাদ্রাসার সুপার ও ছাত্রলীগ নেতার মধ্যে মারপিটের অভিযোগ - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Saturday, August 03, 2019

নগরকান্দায় মাদ্রাসার সুপার ও ছাত্রলীগ নেতার মধ্যে মারপিটের অভিযোগ



ফরিদপুর প্রতিনিধি : 
ফরিদপুরের নগরকান্দায় মাদ্রাসার সুপার ও ছাত্রলীগ নেতার মধ্যে মারপিটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার মনোহরপুর দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার সাইফুল ইসলাম এবং উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাকির হোসেনের মধ্যে এ হাতাহাতির ঘটনা ঘটেছে বলে জানাগেছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার মনোহরপুর দাখিল মাদ্রাসার অফিস কক্ষে।

 

মাদ্রাসার সুপার সাইফুল ইসলাম নজরুল অভিযোগ করে বলেন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি  মনোহরপুর গ্রামের শাহজাহান শেখের ছেলে জাকির হোসেন শনিবার সকালে মাদরাসার অফিস কক্ষে প্রবেশ করে। মাদরাসার অফিস কক্ষের দেয়ালে ঝুলিয়ে রাখা মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালনা পর্ষদের সভাপতি ডক্টর মোহাম্মদ সিরাজুল ইসলামের ছবি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি নামিয়ে রাখতে বলে। আমি এর প্রতিবাদ করে বলি, সরকারি নিয়ম মেনে ছবি রাখা হয়েছে। তোমার কথায় ছবি নামিয়ে রাখবো কেনো। জাকির এসময় আমার কাছে এক লাখ টাকা চাদা দাবী করে। আমি দিতে রাজি না হওয়ায়, ক্ষীপ্ত হয়ে দরজা আটকানোর কাঠের ডাশা নিয়ে আমার ওপর হামলা চালায়। ঠেকাতে গিয়ে আমার বাম হাতে প্রচন্ড আঘাত লাগে। মাদরাসার শিক্ষকরা ছুটে এলে জাকির পালিয়ে যায়।

 

পাল্টা অভিযোগ করে জাকির হোসেন মুঠো ফোনে বলেন, শোকের মাস আগষ্ট  উপলক্ষে মাদ্রাসায় কোনো শোকের ব্যানার টানানো হয়নি। শনিবার সকালে আমি মাদরাসায় গিয়ে সুপারকে বিষয়টি বলি। এতে ক্ষীপ্ত হয়ে সুপার ও তার সহযোগীরা আমার ওপর হামলা চালায় এবং আমাকে মারপিট করে। আমি প্রাণ বাঁচাতে পালিয়ে আসি। 

 

নগরকান্দা থানার ওসি মিজানুর রহমান জানান, সংবাদ পেয়ে এসআই আনোয়ার হোসেনকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments:

Post a Comment