ফরিদপুরের নগরকান্দা ড্রাবল মার্ডার ও মধুখালী বুলু রানী হত্যাকান্ড নিয়ে সংবাদ সম্মেলন - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Sunday, August 11, 2019

ফরিদপুরের নগরকান্দা ড্রাবল মার্ডার ও মধুখালী বুলু রানী হত্যাকান্ড নিয়ে সংবাদ সম্মেলন


 
 
সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
ফরিদপুরের নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের দক্ষিন কাইচাইল দারুল ইলুম ইসলামিয়া মাদ্রাসা এলাকায় গুলিতে দুই ব্যক্তি নিহত ও মধুখালী উপজেলার ভাতুড়িয়া বটতলা এলাকার বুলু রানী পাল হত্যাকান্ড নিয়ে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
 
আজ রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান সংবাদ সম্মেলনে এই দুটি মামলার বিস্তারিত তুলে ধরে বক্তব্য রাখেন সাংবাদিকদের সামনে।
 
 
এসময় তিনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে ফরিদপুরের নগরকান্দার কাইচাইল ইউনিয়নের দক্ষিন কাইচাইল দারুল ইলুম ইসলামিয়া মাদ্রাসা এলাকায় দু’পক্ষের সংঘর্ষে নিহত হয়েছে দুজন। আর এ ঘটনায় আহত হয়েছে ১০ জন। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে। নিহতরা হলো রওশন আলী মিয়া ও তুহিন মিয়া। আহত ও নিহত সকলেই ইউনিয়নের দক্ষিন কাইচাইল দারুল ইলুম ইসলামিয়া মাদ্রাসা এলাকায় বাসিন্দা।
 
 
তিনি বলেন, এ ঘটনার মাত্র ৩ ঘন্টার মধ্যে মাদারীপুর জেলার শিবচর বাজার এলাকা হতে অপরাধীদের মধ্যে তিনজনকে আটক করতে সক্ষম হই। হত্যাকান্ডের সাথে জড়িত হানিফ মিয়া ওরফে হৃদয়, সহযোগী মোঃ তাপস ও গাড়ী চালক আব্দুস সত্তারকে শর্টগান ও ৩৬ রাউন্ড গুলিসহ আটক করি। তিনি বলেন পরিবারের পক্ষ থেকে মামলা দিলেই মামলা পরবর্তী কার্যক্রম শুরু করা হবে। এছাড়া উক্ত এলাকায় যেকোন পরিস্থিতি এড়াতে অতিরিক্ত পুলিশ ও একজন নির্বাহী ম্যাজেষ্টেট রাখা হয়েছে। 
 
 
অপরদিকে গত ৪ আগষ্ট মধুখালী উপজেলার ভাতুড়িয়া বটতলা এলাকায় দুপুর পৌনে বারটার দিকে নিজ বাড়ীর উঠানে পাওয়া যায় বুলু রানী পাল নামে এক বৃদ্ধার মৃতদেহ। পরে তার ছেলে অমরেশ পাল মামলা করলে কামরুল মৃধা ও মিরাজ শেখ নামে দুজনকে আটক করা হয়। এরমধ্যে কামরুল মৃধা আদালতে আজ রবিবার ১৬৪ ধারায় জবানবন্দীতে বুলু রানীকে হত্যার কথা স্বীকার করে জানায় সে গামছা দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যা করেছে।
 
পুলিশ সুপার আরো জানান, নগরকান্দার বিষয়টি অতিব গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। বাকি যারা এই হত্যাকান্ডে জরিত তাদের আটকের জন্য এরই মধ্যে পুলিশ, ডিবি ও র‌্যাব কাজ শুরু করেছে। আশা করছি অতিদ্রুত বাকিদের আটক করা সম্ভব হবে। তিনি বলেন আমার কাছে কোন অপরাধীদের কোন রকমের ছাড় দেয়া হবে না।
 
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আতিকুল ইসলাম, মোঃ আনিসুজ্জামান সহ ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

No comments:

Post a Comment