ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ নিহত-১০, আহত-২৩ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, August 24, 2019

ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ নিহত-১০, আহত-২৩


ফরিদপুর প্রতিনিধি :
ফরিদপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ ১০ জনের মৃত্যু হয়েছে। আর এ দুটি পৃথক ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ২৩জন। ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার ধুলদি বাজার  ও  নগরকান্দা উপজেলার তালমা মোড়ে শনিবার দুপুর আড়াই টার দিকে এই দুটি মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।


ফরিদপুর ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার নূর আলম দুলাল জানান, ফরিদপুর সদর উপজেলার ধুলদী বাজার এলাকায় যাত্রীবাহী কমফোর্ট লাইন পরিবহনের একটি বাস ঢাকা থেকে গোপালগঞ্জ যাওয়ার পথে ধুলদী ব্রীজের রেলিং রেলিং ভেঙ্গে খাদে পড়ে দুই নারীসহ ঘটনাস্থলেই ৬ বাস যাত্রী নিহত হয়। এসময় আহত হন কমপক্ষে ২০ বাস যাত্রী। পরে আহত ২০ যাত্রীকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে মারা যায় আরো দুইজন যাত্রী। দূর্ঘটনার পরে ফরিদপুর ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা উদ্ধার কাজ চালিয়ে চালিয়ে আহত ও নিহতদের বের করেন। এদিকে নিহত বাসের সুপার ভাইজার কাশিয়ানি উপজেলার হাতিয়ারা গ্রামের মোঃ হানিফ ছাড়া বাকি নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।     


অপরদিকে নগরকান্দা উপজেলার তালমা মোড়ে আরকে ট্রভেলস পরিবহনের একটি লোকাল বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাড়িয়ে থাকা পথচারী নগরকান্দা উপজেলার রেশমা বেগম(৩২) তার ছেলে রনি(১২)কে চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। এছাড়া এসময় ওই বাসটি আরেকটি মাহেন্দ্রকে চাপা দিলে মাহেন্দ্রর ৫ যাত্রী আহত হয়। তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় চিকিৎসার জন্য।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার জানান, আহতদের চিকিৎসার ব্যবস্থা নেয়ার জন্য সিভিল সার্জন ও ফমেক পরিচালককে অনুরোধ করা হয়েছে। একই সাথে গুরতর আহতদের ঢাকা নেয়ার দরকার পরলে তার ব্যবস্থা গ্রহনের অনুরোধ করা হয়েছে। আহতদের চিকিৎসার জন্য জেলা প্রশাসন সহায়তা করবে।

এদিকে দূর্ঘটনার পর পর ঘটনাস্থল পরিদর্শন করেন সদর উপজেলা নির্বাহী মাসুম রেজা। তিনি বলেন আমরা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেব। এ ব্যাপারে জেলা প্রশাসক স্যারের সাথে আমার কথা হয়েছে। যাতে রোগিদের সর্বোচ্চ চিকিৎসা সেবা দেয়া সে ব্যাপারে।

No comments: