ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১০ আহত-৩০ - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Saturday, August 24, 2019

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত-১০ আহত-৩০



নাজমুল হাসান নিরব,নিজস্ব প্রতিবেদক-
ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেল গেট এলাকায় ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৭ জন নিহত হয়েছেন।এছাড়া নগনকান্দা উপজেলার তালমার মোর নামক এলাকায় বাস-অটোরিক্সা সংঘর্ষে ৩ জন নিহতের  খবর পাওয়া গেছে।


রেলিং ভেঙে যাত্রীবাহী বাস খাদে পড়ে আহত হয়েছেন অন্তত ৩০ জন। শনিবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। ঢাকা থেকে বরিশালগামী কমফোর্ট লাইন পরিবহনের বাসটি ব্রিজের রেলিং ভেঙে খাদে পড়লে এ হতাহতের ঘটনা ঘটে।
নিহতের সংখ্যা বাড়তে পারে। ফরিদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার নুরুল আলম দুলাল বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্থলে উদ্ধার কাজ চলছে।

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা মোড়ে সড়ক দূর্ঘটনায় মা-সন্তানসহ ৩জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে ।। নিহতরা হলেন - রিশমা বেগম (৩০) ও তার ছেলে রাজু (১০) ও ভিক্ষুক আবুল হোসেন। শনিবার দুপুর আড়াই টার দিকে এঘটনা ঘটে। স্থানীয়রা জানান, নিহত মা ও সন্তান মোড়ে একটি অটো বসে ছিলেন, এসময় একটি বাস অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই মা-সন্তান মারা যায়। আর ভিক্ষুক আবুল হোসেনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।


No comments: