আগামীতে দেশে কোনো পথশিশু থাকবে না- সমাজকল্যাণ মন্ত্রী - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Sunday, August 18, 2019

আগামীতে দেশে কোনো পথশিশু থাকবে না- সমাজকল্যাণ মন্ত্রী


সঞ্জিব দাস, ফরিদপুর থেকে :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে যে জনকল্যাণমুখী কর্মসূচি বাস্তবায়ন হচ্ছে তা অকল্পনীয়। শনিবার রাত ৯টায় ফরিদপুরের টেপাখোলায় শান্তিনিবাস ও সরকারি শিশু পরিবার পরিদর্শন শেষে এক মতবিনিময়ে প্রধান অতিথির বক্তব্যে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ একথা বলেন।

 
মন্ত্রী বলেন, এর মাধ্যমে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নের পাশাপাশি শিশুদের উন্নয়নে যে কাজ হচ্ছে তাতে আগামীতে এদেশে আর পথশিশু থাকবে না। বঙ্গবন্ধু এ দেশকে স্বাধীন করে বাঙালি জাতির মর্যাদা সমুন্নত রেখেছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির জনকের ক্ষুধা, দারিদ্র্যমুক্ত স্বপ্নের সোনার বাংলা গঠনের কাজ পর্যায়ক্রমে বাস্তবায়ন করে যাচ্ছেন।
 
মতবিনিময়ে সমাজ কল্যাণ অধিদপ্তরের মহা পরিচালক গাজী মোহাম্মদ নূরুল কবির, ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার মো. আলীমুজ্জামান, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, রাজনীতিবিদ, সুশীল সমাজের প্রতিনিধি, এনজিও প্রতিনিধিসহ অনেকেই অংশ নেন।    
এর আগে মন্ত্রী শান্তি নিবাসের প্রবীণদের ও সরকারি শিশু পরিবারের এতিম ছোট ছোট শিশুদের খোঁজ খবর নেন ও তাদের সাথে কিছু সময় কাটান।

No comments:

Post a Comment