আপত্তিকর অবস্থায় আটক অধ্যক্ষ-অধ্যাপিকা, কক্ষে তালা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, September 17, 2019

আপত্তিকর অবস্থায় আটক অধ্যক্ষ-অধ্যাপিকা, কক্ষে তালা

অনলাইন ডেস্ক//
সহকর্মী অধ্যাপিকাকে নিয়ে ফূর্তি করার সময় জনতার হাতে আটক অধ্যক্ষকে বহিষ্কারের দাবিতে নীলফামারীর সৈয়দপুর সরকারি কলেজে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে এবং অধ্যক্ষের কক্ষের তালা খোলায় বাধা দিয়েছে।

সোমবার সকালে কলেজ চত্বরে সাধারণ শিক্ষার্থীরা মিছিল করে বিক্ষোভ প্রদর্শনকালে অচিরেই অধ্যক্ষ ও অধ্যাপিকাকে বহিষ্কারের দাবি জানায়।

বিক্ষোভে কলেজ জুড়ে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এর প্রেক্ষিতে কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের আইসিটি বিষয়ের প্রাক-নির্বাচনী পরীক্ষা স্থগিত করা হয়েছে।

খবর পেয়ে সৈয়দপুর সরকারী কলেজের সভাপতি ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত শিক্ষার্থীদের দাবি অনুযায়ী তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

এসময় কলেজ সভাপতি এস এম গোলাম কিবরিয়া পুলিশ প্রশাসনকে বিষয়টি তদন্তের নির্দেশ দেন।

এজন্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমারকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

উল্লেখ্য, রোববার বিকাল ৫টায় সৈয়দপুর শহরের শহীদ ক্যাপ্টেন সামসুল হুদা মৃধা সড়কে নির্মিতব্য শহীদ স্মৃতিস্তম্ভ সংলগ্ন স্মৃতিস্তম্ভ পরিষদের অফিসে সৈয়দপুর কলেজের অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকন তার সহকর্মী একই কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপিকা সুলতানা নওরোজসহ আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক হন।

এ ঘটনার অর্ধ উলঙ্গ ছবি ও ভিডিও সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়, যা আজ সৈয়দপুর শহরের আলোচিত বিষয় হিসেবে সর্বত্র চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

গো নিউজ২৪

No comments: