ভিপি নুরকে কড়া হুঁশিয়ারি রাব্বানীর - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Tuesday, September 17, 2019

ভিপি নুরকে কড়া হুঁশিয়ারি রাব্বানীর

নিউজ ডেস্ক-
ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) জিএস পদ থেকে পদত্যাগ করবেন না ছাত্রলীগের সদ্য পদচ্যুত সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। ঢাবি সিনেট থেকে রেজওয়ানুল হক চৌধুরী শোভনের পদত্যাগের পর তিনিও পদত্যাগ করবেন কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রাব্বানী বলেন, ‘আমি কোনো অপরাধ করিনি, তাহলে কেন ডাকসুর জিএস পদ থেকে পদত্যাগ করব’।

তিনি বলেন, ‘সবাই সবার ভুল বুঝবেন একদিন’।

ডাকসুর ভিপি নুরুল হক নুর রাব্বানীর পদত্যাগ দাবি করে বলেছেন, ডাকসুর সভাপতি চাইলে নৈতিক স্খলনের দায়ে যে কাউকে বরখাস্ত করতে পারেন। ইতোমধ্যে অনৈতিক কর্মকাণ্ড এবং অবৈধ আর্থিক লেনদেনের দায়ে গোলাম রাব্বানীকে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আওয়ামী লীগ যদি এ বিষয়ে আপসহীন হয় তাহলে ডাকসু কেন পারবে না?

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. আখতারুজ্জামান বলেছেন, কোনও ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছা বা একক কোনও বিষয়ে নয়, ডাকসু চলবে এর গঠনতন্ত্র অনুযায়ী।

নুরের বক্তব্যে বিষয়ে ডাকুসর জিএস গোলাম রাব্বানী বলেন, ষড়যন্ত্রের শিকার হয়ে ছাত্রলীগের পদ হারিয়েছি। এবার যদি তার ডাকসুর পদ নিয়ে ষড়যন্ত্র হয় তাহলে এর দাঁত ভাঙা জবাব দেব।  এজন্য প্রতিপক্ষকে হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

গো নিউজ২৪

No comments: