চরভদ্রাসন প্রাথমিক সমাপনীর ৪০ পরীক্ষার্থী বহিস্কার - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, November 21, 2019

চরভদ্রাসন প্রাথমিক সমাপনীর ৪০ পরীক্ষার্থী বহিস্কার


সময় সংবাদ ডেস্ক//
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় বৃহস্পতিবার প্রাথমিক সমাপনীর ৪০ পরীক্ষার্থী বহিস্কার হয়েছে। উপজেলার বিভিন্ন প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত শিক্ষার্থীদের আনন্দ স্কুলের নামে রেজিষ্ট্রেশন (ডিআর) করে এ বছর পিইসি পরীক্ষায় অংশগ্রহণ করানো হয়েছিল। বৃহস্পতিবার উপজেলা সহকারী কমিশানর ভুমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা নাসরীন দু’টি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন পূর্বক যাচাই বাছাই করে মোট ৪০ জন ভুঁয়া পরীক্ষার্থী বহিস্কার করেন।

বৃহস্পতিবার দুপুরে ওই ম্যাজিষ্ট্রেট জানান, “ এ বছর উপজেলার পিইসি পরীক্ষায় মোট ৬টি কেন্দ্রের মধ্যে বৃহস্পতিবার দু’টি কেন্দ্রের আনন্দ স্কুলের পরীক্ষার্থী যাচাই বাছাই করেছি। এর মধ্যে বি.এস. ডাঙ্গী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৮ জন আনন্দ স্কুলের ভুয়া পরীক্ষার্থী এবং চরহাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আরও ২২ জন সহ মোট ৪০ জন ভুঁয়া পরীক্ষার্থী সবাইকে বহিস্কার করা হয়েছে”।

এসব বহিস্কৃত পিইসি পরীক্ষার্থীরা হলেন-উপজেলা বি.এস. ডাঙ্গী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের নুরুন্নাহার (রোল নং-৯৮২) তাছমিম আক্তার (৯৭৮) মিলি আক্তার (১০০৬) ছুমাইয়া আক্তার (৯৯৬) রুমি আক্তার (৯৯৪) তামান্না আক্তার (৯৮০) সাজেদা আক্তার (৯৮১) ফাতেমা বেগম (৯৯৪) সাদিয়া (৪৯৬) শাহাদাত (৪৯৩) হাসিবুল (৯৭৭) মিজানুর রহমান (৯৬৯) জিহাদ হোসেন (৯৭৩) সাইদ হোসেন (৯৭৬) গিয়াস (৯৭৪) সাকিব (৯৭৫) সোহান (১০০৩) ও ইব্রাহিম (১০০৪)। এ ছাড়া চরহাজীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বহিস্কৃত পরীক্ষার্থীরা হলেন-হৃদয় (৩৫২) সাব্বির হোসেন (৩৫৪) জান্নাত আক্তার (৩৫৬) বন্যা আক্তার (৩৫৮) বৈশাখী আক্তার (৩৫৯) রাজু প্রামানিক (৩৬৯) হাওয়া বেগম (৩৭২) জুই আক্তার (৩৭৩) আমেনা বেগম (৩৭৪) সেলিনা আক্তার (৩৭৫) দীপা রানী (১৪০৬) ছুমাইয়া আক্তার (১৪০৭) রূপা রানী (১৪০৮) ষষ্ঠী রানী (১৪০৯ মোহনা আক্তার (১৪১২) রিফাত বেপারী (১৪১৬) ফরহাদ বেপারী (১৪১৭) শেখ শিমুল (১৪১৯) মেখ ছলেমান (১৪২০)আখি আক্তার (১৪২২) সাইদুল ইসলাম (১৪২৫) ও খুশি আক্তার (১৪২৭)। উপজেলা আনন্দ স্কুলের কো-অর্ডিনেটর বর্ণালী বিশ্বাসকে মুঠোফোনে ভুঁয়া শিক্ষার্থীর ব্যাপারে জিজ্ঞেস করলে তিনি এ প্রতিবেদককে বলেন, “ আমি কয়েক মাস আগে এসে উপজেলায় জয়েন্ট করেছি, আমি এসে উল্লিখিত ছাত্রদের ডিআর করা পেয়েছি, তাই ওইসব ভুয়া পরীক্ষর্থীদের ব্যপারে আমার কিছুই করার নেই”।

No comments: