ফরিদপুর সদর উপজেলা আওয়ামীলীগের ১২টি ইউনিয়নের সভাপতি-সাধারন সম্পাদকের নাম ঘোষনা - সময় সংবাদ | Popular Bangla News Portal

শিরোনাম

Thursday, November 21, 2019

ফরিদপুর সদর উপজেলা আওয়ামীলীগের ১২টি ইউনিয়নের সভাপতি-সাধারন সম্পাদকের নাম ঘোষনা


ফরিদপুর প্রতিনিধি : 
ফরিদপুরের সদর উপজেলা আওয়ামীলীগের ১২টি ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষনা করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে। বৃহস্পতিবার সকালে ১২টি ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকের নাম ঘোষনা করা হয়। 
 
নাম ঘোষনা হওয়ার পর ১২টি ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদকেরা ফুল নিয়ে বদরপুরের আফসানা মঞ্জিলে বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা আওয়ামীলীগের সদস্য, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপির সাথে গিয়ে সাক্ষাত করেন। 

এসময় ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন এমপি তাদেরকে নিষ্টার সহিত সামনের দিন গুলোতে দায়িত্ব পালনের আহবান জানান। একই সাথে শেখ হাসিনার ভিশন ২০২১ ও মিশন ২০৪১ সাল বাস্তবায়িত করার লক্ষে কাজ করার তাগিদ দেন। 

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ঝর্না হাসান, কোতয়ালী থানা আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা যুবলীগের আহবায়ক এইচএম ফুয়াদ, জেলা শ্রমিকলীগের সভাপতি আক্কাস হোসেন, ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম প্রমুখ।

No comments: