স্ত্রীর কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করেন মন্ত্রী! - SHOMOYSANGBAD.COM

শিরোনাম

Friday, November 01, 2019

স্ত্রীর কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করেন মন্ত্রী!

সময় সংবাদ ডেস্ক//
কজন মন্ত্রী। মুখে তার সর্বদা উন্নয়নের বুলি। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মন্ত্রীসভা আলো করে বসে থাকেন তিনি। তবে ঘরে তার ভিন্ন রূপ! এসেই স্ত্রীকে মারধর করেন তিনি। হত্যার চেষ্টাও করেছেন। গুলি করে মারার হুমকি দিয়েছেন।

এমনকি স্ত্রীকে মারধরের পাশাপাশি, স্ত্রীর কপালে বন্দুক ঠেকিয়ে গায়ে প্রস্রাব করার মতো ঘৃণ্য কাজেও পিছপা হননি তিনি। উত্তরপ্রদেশের মন্ত্রী বাবুরাম নিশাদের বিরুদ্ধে এমনই চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন তার স্ত্রী নিতু। দেশবাসীর কাছে মন্ত্রীমশাইয়ের মুখোশটাই খুলে দিলেন তিনি (স্ত্রী)।

নিজের ফেসবুক পোস্টে এসে এমনই অভিযোগ তুলে ধরেছেন নিতু। স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও প্রধানমন্ত্রী মোদীর কাছেও অভিযোগ জানিয়েছেন স্ত্রী নিতু নিশাদ। তবে তাতে এখনও পর্যন্ত কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ মন্ত্রী-পতœীর।

তিনি ফেসবুকে এও জানান, পুলিশ আমার স্বামীর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না। বারবার অভিযোগ করা সত্ত্বেও আমায় বলা হয়েছে, স্বামীর সঙ্গে ব্যক্তিগতভাবে বিষয়টির মিটমাট করে নিতে। মহিলার অভিযোগ, ও আমাকে সারাক্ষণ মারধর করে। বিয়ের ১৪ বছর ধরে স্বামীর অত্যাচারের শিকার হচ্ছেন নিতু। এমনকি একাধিকবার তার উপর প্রস্রাব করেছেন রাষ্ট্রমন্ত্রী বাবুরাম নিশাদ।

এদিকে সম্প্রতি স্ত্রীর থেকে বিচ্ছেদ চেয়ে হামিরপুর আদালতে পিটিশন দাখিল করেছেন উত্তরপ্রদেশ সরকারের রাষ্ট্রমন্ত্রী নিশাদ।

No comments:

Post a Comment